Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ১২ জুন, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-06-12T14:25:12Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জে অসামাজিক কাজে লিপ্ত : ৭ জনকে ধরে পুলিশে দিলেন স্থানীয়রা

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : গোলাপগঞ্জে অসামাজিক কাজে লিপ্ত থাকাবস্তায় নারী-পুরুষসহ ৭ জনকে ধরে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয়রা৷

শুক্রবার (১১ জুন) রাতে উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের মছকাপুর এলাকায় জুবের আহমদের মালিকানাধীন একটি বাসা ভাড়া থেকে তাদেরকে ধরে  ৯৯৯-এ কল করে  গোলাপগঞ্জ থানায় সোপর্দ করা হয়।

আটককৃতরা হলেন- উপজেলার পৌর এলাকার রণকেলী নয়াগ্রামের মৃত কবির আহমদের ছেলে রুহেল আহমদ (৩৪), ফুলবাড়ি ইউনিয়নের দক্ষিন মোল্লাগ্রাম (মালিপাড়া) এলাকার সামছুদ্দিন এর ছেলে মো. সায়েম (২৪), রফিপুর গ্রামের ফুরুক মিয়ার ছেলে জামিল আহমদ (১৯), বিয়ানীবাজার উপজেলার নয়াগ্রাম এলাকার মো. ছোয়াব আলীর ছেলে মো. মিছবাহ উদ্দিন (৩৩), রণকেলী গ্রামের মৃত বাবুল মিয়ার মেয়ে পারুল বেগম (৩৮), শাহপরাণ থানার কুশিঘাট এলাকার আক্তার হোসেনের স্ত্রী অধরা বেগম (২০), ময়মনসিংহ জেলার নান্দাইল থানার কৃষ্ণপুর গ্রামের মো. হেলাল উদ্দিনের মেয়ে সোহাগী আক্তার রিয়া (২৫)।

জানা যায়, দীর্ঘ দিন থেকে মছকাপুরের জুবের আহমদের মালিকানাধীন একটি বাসা ভাড়া করে অসামাজিক কর্মকান্ড চালিয়ে আসছিল তারা। সর্বশেষ তাদের এমন অসামাজিক কর্মকান্ডে অতিষ্ঠ হয়ে স্থানীয়রা ৭ জনকে ধরে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ গিয়ে তাদেরকে আটক করে থানায় নিয়ে আসে। 

গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী জানান, স্থানীয়দের অভিযোগের প্রেক্ষিতে পুলিশ তাদের আটক করেছে। ঘটনার সত্যতা মিলেছে। শনিবার সকালে তাদের আদালতে প্রেরন করা হয়েছে।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ