Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: মঙ্গলবার, ১ জুন, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-06-01T15:29:10Z
গোয়াইনঘাট

গোয়াইনঘাটে নির্মাণের বছর পূর্ণ হওয়ার আগেই ভেঙ্গে গেলো ব্রিজ

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : গোয়াইনঘাটের রুস্তমপুর ইউনিয়নের ভেড়িবিল সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মুক্তিযোদ্ধা তফাজ্জল হোসেন’র বাড়ীর পাশের ব্রিজ এখন মরণ ফাঁদে পরিণত হয়েছে। নির্মাণের এক বছর পূর্ণ হওয়ার যার আগেই ব্রিজটি ভেঙে যাওয়ার কারনে কয়েকটি গ্রামের মানুষ ভোগান্তির শিকার হচ্ছেন। ব্রিজটি দ্রুত পুর্নসংস্কার করা না হলে ঘটে যেতে পারে বড় ধরনের দুর্ঘটনা। ভুক্তভোগীরা দ্রুত ব্রিজ পূনসংস্কারের দাবি জানিয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, গোয়াইনঘাট র রুস্তমপুর ইউনিয়নের বেড়িবিল সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মুক্তিযোদ্ধা তফাজ্জল হোসেন র বাড়ীর পাশের ব্রিজটি কয়েকটি গ্রামের মানুষের উন্নত যোগাযোগ ব্যবস্থার জন্য রস্তমপুর ইউনিয়ন পরিষদ ২০১৯-২০ অর্থবছরের এলজিএসপি ৩) খাত থেকে ২লক্ষ টাকা ব্যয়ে ব্রিজটি নির্মাণ করা হয়।

স্থানীয় বীর মুক্তিযোদ্ধা তফাজ্জল হোসেন অভিযোগ করেন ওই ব্রিজটি নির্মাণকালে ঠিকাদার নিম্নমানের সামগ্রী ব্যবহার করেছেন। এতে নির্মাণের ১বছরের পুর্ন হওয়ার আগেই ব্রিজটি নড়বড়ে হয়ে চলাচলের অযোগ্য হয়ে পড়েছে। এবিষয়টি উপজেলা পরিষদ সহ ইমরান আহমদ এমপি মহোদয় দৃষ্টি কামনা করেন তিনি।

ছাত্রনেতা এম আমিনুর রশিদ জসিম সহ আরো অনেকেই বলেন ওই ব্রিজটি দিয়ে স্কুল মাদ্রাসার শিক্ষার্থীসহ হাজার মানুষ চলাচল করে। নড়বড়ে ও ভেঙে যাওয়া ব্রিজ দিয়ে শিক্ষার্থীরা জীবনের ঝুঁকি নিয়ে চলাচল করছে। এতে প্রায়ই বিদ্যালয়ের কোমলমতি শিক্ষার্থীরা দুর্ঘটনার শিকার হচ্ছে। স্থানীয়রা পারাপারের জন্য দ্রুত ব্রিজটি সংস্কার করে মানুষদের যাতায়াতের ব্যবস্থা করার দাবী জানান এলাকার মানুষ।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ