শনিবার বিদ্যুৎ থাকবে না সিলেটের যেসব এলাকায়


ডেস্ক রিপোর্ট : সংস্কার কাজের জন্য শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সিলেটের বেশ কয়েকটি এলাকায় দিনভর বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখার কথা আগেই জানিয়েছিল বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো)।

এবার শনিবারও (২৫ সেপ্টেম্বর) বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) সিলেট বিক্রয় ও বিতরণ বিভাগ-৪ এর আওতাধীন কিছু এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখার কথা জানানো হয়েছে।

বিউবো সূত্রে জানা গেছে, বিক্রয় ও বিতরণ বিভাগ-২ (বিউবো) সিলেট দপ্তরের নিয়ন্ত্রনাধীন ৩৩ কেভি শাহজালাল উপশহর লাইন এবং ১১ কেভি ফিডারের জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য শনিবার সিলেট মহানগরীর ঝেরঝেরীপাড়া, চালিবন্দর, পুলিশ কমিশনার অফিস, নির্বাচন কমিশন অফিস, কাস্টঘর, হকার্স মাকেট, কালীঘাট, শাহজালাল উপশহর, তেররতন, শিবগঞ্জ, সেনপাড়া, টিলাগড়, লামাপাড়া, সবুজবাগ, হাতিমবাগ, রাজপাড়া, নাইওরপুল, ধোপাদিঘীরপাড়, সোবহানীঘাট, হাফিজ কমপ্লেক্স, যতরপুর, মিরাবাজার, আগপাড়া, মহাজনপট্রি, বটেরতল, মাছিমপুর, ছড়ারপার, সোনারপাড়া, মজুমদারপাড়া, দর্জিপাড়া, খারপাড়া, মীরাপাড়া, শাপলাবাগ, মুক্তিরচক, কল্যানপুর, টুলটিকর, মিরেরচক, মুরাদপুর, পীরেরচক, মেন্দিবাগ, কুশিঘাট, শাহপরান থানা, সাদাটিকর, সোনাপুর, নয়াবস্তি, বোরহান উদ্দিন মাজার, কুশিঘাট, নয়াবস্তি, মীরেরচক, মুক্তিরচক, মুরাদপুর বাইপাস, টুলটিকর, মিরাপাড়া, মেন্দিবাগ, সাদাটিকর, নোওয়াগাঁও, শাপলাবাগ রোড নং-১/২/৩, পূর্ব শাপলাবাগ, শাহপরান থানা ও আশপাশ এলাকায় সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত টানা ৮ ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিষয়টি নিশ্চিত করে বিউবো-২ নির্বাহী প্রকৌশলী শামছ-ই-আরেফিন জানান, প্রায় ৮ ঘন্টা কাজ করার কথা রয়েছে। তবে নির্ধারিত সময়ের আগে মেরামত কাজ শেষ হয়ে গেলে তাৎক্ষণিকভাবে বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক করা হবে।