কুলাউড়ায় ফ্রি চক্ষু শিবির সম্পন্ন


নিজস্ব প্রতিবেদক : জমজম বাংলাদেশের ব্যবস্থাপনায় এবং ইয়াং স্টার ক্লাবের উপদেষ্টা মিসবাহ উদ্দিন আহমদ চৌধুরীর সার্বিক সহযোগিতায় বিনামূল্যে  চক্ষু শিবির অনুষ্ঠিত হয়েছে। ২১ নভেম্বর (রবিবার) কুলাউড়া পৌরসভাস্থ লস্করপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সকাল ১০ ঘটিকা থেকে দুপুর ০১ ঘটিকা পর্যন্ত চার শতাধিক মানুষের মাঝে বিনামূল্যে ফ্রি চক্ষু চিকিৎসা প্রদান করা হয়। 

 মিসবাহ উদ্দিন আহমদ চৌধুরীর সভাপতিত্বে দিনব্যাপী চক্ষু শিবিরে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুলাউড়া পৌরসভার কাউন্সিলর এবং ইয়াং স্টার ক্লাবের উপদেষ্টা জয়নাল আবেদিন বাচ্চু, সংরক্ষিত মহিলা কাউন্সিলর সুলতানা  বেগম লাইলী, জমজম বাংলাদেশের অন্যতম  পরিচালক আব্দুল বাছিত চৌধুরী, লস্করপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাহাতারা বেগম, ইয়াং স্টার ক্লাবের উপদেষ্টা হাবিবুর রহমান চৌধুরী সেলিম প্রমুখ। 

সিলেট আধুনিক চক্ষু হাসপাতালের দক্ষ চিকিৎসক  দ্বারা পরিচালিত দিনব্যাপী এ চক্ষু শিবিরে ৪০৪ জন রোগীকে ফ্রি চক্ষু চিকিৎসা এবং মেডিসিন  প্রদান করা হয়। এতে ২৩৫ জন রোগীকে বিনামূল্যে চশমা এবং বাছাইকৃত ৪২ জনকে  বিনামূল্যে সিলেট আধুনিক হাসপাতালে নিয়ে চক্ষুর অপারেশনের ব্যবস্থা  করা হয়।

উক্ত অনুষ্ঠান পরিচালনার দায়িত্বে ছিলেন আব্দুল আজিজ, মামুন চৌধুরী, ইয়াং স্টার ক্লাবের সহ সভাপতি  শফিউল আলম চৌধুরী পাপন,ক্রীড়া সম্পাদক এনায়েত মাহমুদ চৌধুরী মাহি, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ ছায়েম আহমেদ, শিক্ষা বিষয়ক সম্পাদক সাদ আল আতাহর চৌধুরী রাফি, সহ শিক্ষা বিষয়ক সম্পাদক আহনাফ হাবিব চৌধুরী নাবিল, সদস্য ফাহিম আহমদ চৌধুরী, তাহমিদ আহমদ চৌধুরী নাসিফ, তাসফিক চৌধুরী প্রমুখ।