দোয়ারাবাজারে কিশোরীকে গণধর্ষণ, গ্রেফতার ১


দোয়ারাবাজার প্রতিনিধি: দোয়ারাবাজারে (১৫) বছর বয়সী এক কিশোরীকে গণধর্ষণের ঘটনায় এক যুবককে আটক করে কারাগারে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় অভিযুক্ত আরও দুই যুবক পলাতক রয়েছে।

আটককৃত মনির হোসেন (৪২) দোয়ারাবাজার উপজেলার ১নং বাংলাবাজার ইউনিয়নের জাহাঙ্গীরগাও গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে।

বৃহস্পতিবার আটককৃত আসামিকে গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এর আগে বুধবার দিবাগত রাতে তাকে উপজেলার বাংলাবাজার ইউনিয়নের জাহাঙ্গীরগাও গ্রামের হাওর থেকে আটক করে পুলিশ।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, মামলার প্রধান আসামি উপজেলার ১নং বাংলাবাজার ইউনিয়নের মির্ধারপাড়া গ্রামের মাসুক মিয়ার ছেলে হাবিব মিয়া বিয়ের প্রলোভন দেখিয়ে গত মঙ্গলবার (২৮ ডিসেম্বর) রাত হাওড়ে নিয়ে ভগ্নিপতি মনির হোসেন ও মামাতো ভাই রফিক আলী তাকে জোরপূর্বক গণধর্ষণ করে। পরে এ ঘটনায় নির্যাতিত কিশোরীর পিতা বাদী হয়ে বুধবার (২৯ ডিসেম্বর ) দোয়ারাবাজার থানায় নারীও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

দোয়ারাবাজার থানার ওসি(তদন্ত) মনিরুজ্জামান খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় নির্যাতিত কিশোরীর পিতা বাদী হয়ে নারীও শিশু নির্যাতন দমন আইনে দোয়ারাবাজার থানায় মামলা দায়ের করেছেন। অভিযুক্ত অপর আসামিদের গ্রেফতারে চেষ্টা চালাচ্ছে পুলিশ।