কোম্পানীগঞ্জে ক্রিকেট লীগে চ্যাম্পিয়ন ‘জে.জে টাইগার্স’


নিজস্ব প্রতিনিধি : সিলেটের কোম্পানীগঞ্জের ঐতিহ্যবাহী টুকেরগাঁও আদর্শ ক্লাব প্রিমিয়ার ক্রিকেট লীগের ৭ম আসরে ‘জে.জে টাইগার্স ক্রিকেট দল’ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।  

শহীদ স্মৃতি টুকের বাজার স্কুল এন্ড কলেজ মাঠে আজ রোববার অনুষ্ঠিত এ ফাইনাল খেলার শুরুতে জে.জে টাইগার্স ক্রিকেট দল ট্রসে হেরে প্রথমে ব্যাট করে ১৫ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৬২ রান সংগ্রহ করে। জবাবে লাল মিয়া রাইডার্স ১৫ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৫১ রান সংগ্রহ করতে সক্ষম হয়। ফলে লাল মিয়া রাইডার্সকে ১১ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয় জে.জে টাইগার্স।

জে.জে টাইগার্স-এর ইসমাঈল ৪০ বলে ৮৪ রান সংগ্রহ করে ‘ম্যান অব দ্য ফাইনাল’ নির্বাচিত হয়। ৮ ম্যাচ খেলে ১৯৬ রান সংগ্রহ এবং ৫ উইকেট শিকার করে ‘ম্যান অব দ্য সিরিজ’ হয়েছেন লাল মিয়া রাইডার্সের অলরাউন্ডার জাহাঙ্গীর আলম।

বিপুলসংখ্যক ক্রিকেটপ্রেমী এ খেলাটি উপভোগ করেন। 

খেলা শেষে চ্যাম্পিয়ন দলকে চেয়ারম্যান প্রার্থী মো. মজনু মিয়ার সৌজন্যে ১০ হাজার টাকা ও রানার্স আপ লাল মিয়া রাইডার্সকে বস এন্টারপ্রাইজের সৌজন্যে ৫ হাজার টাকা প্রাইজমানি দেওয়া হয়। 

টুকেরগাঁও আদর্শ ক্লাবের সভাপতি রাইসুল ইসলাম রাজনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাকির হোসেনের পরিচালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উভয় দলের হাতে ট্রফি ও প্রাইজমানি তুলে দেন টুকের বাজার পরিচালনা কমিটির সভাপতি ও ইসলামপুর পশ্চিম ইউপি নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী মো. মজনু মিয়া।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ ও উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক রাসেল আহমদ, বর্তমান ইউপি সদস্য ও ইউপি নির্বাচনে সদস্য প্রার্থী মো. বিল্লাল মিয়া, টুকেরগাঁও আদর্শ ক্লাবের সাবেক সহ-সভাপতি ও ইউপি নির্বাচনে সদস্য প্রার্থী মো. জামাল মিয়া, ইউপি নির্বাচনে সদস্য প্রার্থী তরুণ সমাজসেবক মেহেদি হাসান ডালিম, আদর্শ ক্লাবের সহ-সভাপতি সেলিম খন্দকার, রুমেল আহমদ, সহ-সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান, সাংগঠনিক সম্পাদক জুয়েল আহমদ, সমাজ কল্যাণ সম্পাদক মুর্শেদ আলম, অর্থ সম্পাদক আশিক মিয়া, ক্রীড়া সম্পাদক খাইরুল আমিন জয়, দপ্তর সম্পাদক রাসেল আহমদ, প্রচার সম্পাদক সোহেল রানা প্রমুখ।

উল্লেখ্য, ১১ জানুয়ারি টুকেরগাঁও আদর্শ ক্লাব প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন করা হয়। লীগে লাল মিয়া রাইটার্স, এজে ফাইটার্স, এমজে হিটার্স, জে.জে টাইগার্স ক্রিকেট দল অংশগ্রহণ করে।