জকিগঞ্জে নৌকার বিজয় মিছিলে প্রাণ গেলো ছাত্রলীগ কর্মীর


ডেস্ক রিপোর্ট : সিলেটের জকিগঞ্জে নৌকা বিজয় উপলক্ষে মোটরসাইকেল শোডাউনে গিয়ে দুর্ঘটনায় আশরাফুল ইসলাম তোষার নামের এক ছাত্রলীগ কর্মীর মৃত্যু ঘটেছে।

আশরাফুল ইসলাম জকিগঞ্জ সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র ও সুলতানপুর ইউপির ভক্তিপুর গ্রামের আব্দুল ওয়াহিদের ছেলে। বুধবার গভীর রাতে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে তার মৃত্যু হয়।

স্থানীয় সূত্রে জানাগেছে, বুধবার ইউপি ভোটের ফলাফলের পর রাত সাড়ে ৯টার দিকে বারঠাকুরী ইউপির চেয়ারম্যান মহসিন মর্তুজা চৌধুরী টিপুর সমর্থকরা মোটরসাইকেল শোডাউন করে আনন্দ মিছিলে বের করলে হাসিতলা গ্রামের আব্দুল ওহিদের সঙ্গে মোটরসাইকেল শোডাউনে যায় ছাত্রলীগ কর্মী আশরাফুল ইসলাম তোষার।

মোটরসাইকেল শোডাউটি গঙ্গাজল এলাকায় পৌঁছার পর আরেকটি মোটরসাইকেলর সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে আশরাফুল ইসলাম তোষার মারাত্মক আহত হলে তাৎক্ষনিক সিলেট এমএজি ওসমানী হাসপাতালে পাঠানো হয়। সেখানে গভীর রাতে তার মৃত্যু ঘটে। তরুণ আশরাফুল ইসলামের মৃত্যুর ঘটনায় এলাকা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

বারঠাকুরী ইউপির চেয়ারম্যান মহসিন মর্তুজা চৌধুরী টিপু জানিয়েছেন, নিহত আশরাফুল ইসলাম তোষারের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হবেনা। বিষয়টি স্থানীয়ভাবে সমাধান হয়েছে। অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের অনুমতি নিয়ে শুক্রবার লাশ দাফন করা হবে।