Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-02-13T17:47:19Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জে ছিনতাইয়ের অভিযোগে যুবকে ধরে নিয়ে যাওয়ার সময় পুলিশকে ধাওয়া

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: গোলাপগঞ্জে ছিনতাইয়ের অভিযোগে যুবককে ধরে নিয়ে যাওয়ার সময় পুলিশকে ধাওয়া করেছে কয়েকজন যুবক। এসময় তারা গ্রেপ্তারকৃত যুবককে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে।

শুক্রবার (১২ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে উপজেলার বাদেপাশা ইউনিয়নের উত্তর আলমপুর বাজারে এ ঘটনা ঘটে। 

পুলিশ ও অভিযোগ সূত্রে জানা যায়, গত বছরের ডিসেম্বর মাসে উত্তর আলমপুর গ্রামের সমিরণ চন্দ্র দাসের ছেলে সৈকত চন্দ্র দাসের হাত পা বেঁধে ছিনতাইকারী চক্র তার সাথে থাকা মোবাইল-টাকাপয়সা নিয়ে যায়। এঘটনায় ভুক্তভোগী সৈকত চন্দ্র দাস কুশিয়ারা পুলিশ তদন্ত ফাঁড়িতে একটি অভিযোগ দায়ের করেন। এরপর গত কয়েকদিন আগে একই গ্রামের পংকি মিয়ার ছেলে রেদওয়ান আহমদ একটি মোবাইল বিক্রি করতে চাইলে সৈকতের ছিনতাইকৃত মোবাইলের সাথে মিলে যায়। এর পরিপেক্ষিতে গতকাল শুক্রবার এলাকাবাসীকে নিয়ে পুলিশ বসে তাকে  জিজ্ঞাসাবাদে সন্দেহ হলে রেদওয়ান আহমদকে ধরে নিয়ে যাওয়ার সময় নৌকায় উঠা মাত্র তার পক্ষ নিয়ে তাকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে এলাকার কয়েকজন যুবক। এসময় তারা পুলিশকে লক্ষ্য করে রাতের অন্ধকারে ইট-পাটকেল নিক্ষেপ করে।

স্থানীয় ইউপি সদস্য বুরহান উদ্দিন জানান, এদিন রাতে সন্দেনজনক ভাবে অভিযুক্তকে নিয়ে যাওয়ার সময় উত্তর আলমপুর গ্রামের  কয়েকজন যুবক পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করে। 

কুশিয়ার পুলিশ ফাঁড়ি তদন্ত কেন্দ্রের এসআই ফখরুল ইসলাম পুলিশের উপর ধাওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা অভিযোগের প্রেক্ষিতে জিজ্ঞাসাবাদে সন্দেহ হলে রেদওয়ান আহমদকে ধরে নিয়ে আসার সময় আমাদের লক্ষ্য করে তার পক্ষ ধরে কয়েকজন ইট-পাটকেল নিক্ষেপ করে।   

    

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ