Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: রবিবার, ১৬ মে, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-05-16T11:04:57Z
সিলেট

সিলেটে যুবক হত্যা : গ্রেফতার ৩, হত্যায় ব্যবহৃত হাতুড়ি মোবাইল ও মোটরসাইকেল উদ্ধার

বিজ্ঞাপন


গ্রেফতার মামুন ও এনাম

স্টাফ রিপোর্ট : সিলেটে রাইড শেয়ারিং কর্মী জকিগঞ্জের রেদোয়ান রশীদ চৌধুরী সৌরভ (২৮) খুনের সাথে জড়িত দু'জনকে গ্রেফতাররের পর রোববার (১৬ মে) ভোরে ঘটনাস্থল থেকে হত্যাকান্ডে ব্যবহৃত হাতুড়ি, আসামী মুজিবুর রহমান উরফে মামুনের নিকট থেকে রেদোয়ানের ব্যবহৃত মোবাইল ও মৌলভীবাজার থেকে মোটরসাইকেল সহ প্রয়োজনীয় কাগজপত্র উদ্ধার করেছে পুলিশ। 

এ সময় মোটর সাইকেল ক্রেতা মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার মুন্সিবাজার এলাকার জুয়েল রহমান জুয়েলকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ আটক করে। এর আগে শনিবার রাতে খুনের সাথে জড়িত মোগলাবাজার থানার অন্তর্গত রেঙ্গা হাজিগঞ্জ এলাকার চিছরাকান্দি ফারংপাশা গ্রামের লয়লু মিয়ার ছেলে মুজিবুর রহমান উরফে আব্দুল্লাহ আল মামুন ও পাশাপাশি এলাকার বাসিন্দা এনামকে গ্রেফতার করে মোগলাবাজার থানা পুলিশের একটি দল।

মুজিবুর রহমান উরফে মামুনের স্বীকারোক্তির ভিত্তিতেই পুলিশ তাকে সাথে নিয়ে অভিযান পরিচালনা করে হত্যাকান্ডে ব্যবহৃত হাতুড়ি ও রেদোয়ানের ব্যবহৃত মোটর সাইকেল, কাগজপত্র ও মোবাইল ফোন উদ্ধার করে। আটককৃতরা হত্যাকাণ্ডে সম্পৃক্ততার বিষয়টি প্রাথমিকভাবে পুলিশের নিকট স্বীকার করেছে।

শনিবার রাতব্যাপী সিলেটে ও মৌলভীবাজারে পৃথক পৃথক অভিযান পরিচালনা করেন মোগলাবাজার থানার এসি পলাশ রঞ্জন দে ও ওসি মো. শামসুদ্দোহা পিপিএম। রাজনগর থানা পুলিশ মোগলাবাজার থানা পুলিশের টিমকে সহযোগীতা করেছে। অপরদিকে আটক মুজিবুর রহমান উরফে মামুনের দেয়া তথ্য অনুযায়ী মাস দেড়ক পূর্বে ছিনতাইকৃত অপর একটি মোটর সাইকেল ও মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ। এ সময় মোটর সাইকেল ও মোবাইল ক্রেতা দু'জনকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ গ্রেফতার করে থানা নিয়ে যায়।



বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ