Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-07-20T10:07:19Z
গোলাপগঞ্জ

ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন পৌর মেয়র আমিনুল ইসলাম রাবেল

বিজ্ঞাপন

গোলাপগঞ্জ প্রতিনিধি: পবিত্র ঈদুল আযহা উপলক্ষে গোলাপগঞ্জ পৌরবাসীসহ ও দেশ বিদেশের সকল শুভাকাঙ্খীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল।

ঈদ শুভেচ্ছা বার্তায় বলেন, কুরবানীর মহান আদর্শ নিয়ে পবিত্র ঈদুল আয্হা আমাদের দ্বারে সমাগত। এ ঈদ আমাদের ত্যাগের শিক্ষা দেয়। মুসলমানদের নিকট ঈদুল আয্হা আনন্দের দিন। এ ঈদে মানুষ সকল ভেদাভেদ, হিংসা, বিদ্বেষ ভুলে গিয়ে পরস্পর পরস্পরের নিকটবর্তী হয় এবং ঈদগাহে গিয়ে নামাজ আদায় করে। 

পবিত্র ঈদুল আযহা আমাদেরকে শুধু আনন্দই দেয় না, মানুষে মানুষে ভেদাভেদ ও অনৈক্য ভুলে গিয়ে পরস্পরকে ভ্রাতৃত্ব, সম্প্রীতি এবং সৌহার্দ্যরে বন্ধনে আবদ্ধ করে সামাজিক বন্ধনকে সুদৃঢ় করে। ঈদ আমাদের ব্যক্তিগত, সামাজিক ও জাতীয়ভাবে ঐক্যের বন্ধন শক্তিশালী করে।’

তিনি আরো বলেন, যেহেতু করোনা সংকটের সময় আবারও ঈদুল আযহা আমাদের মাঝে এসেছে। আমরা যেনো সরকারের নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে ঈদের নামাজ আদায় করি।

আগামী বুধবার পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে কোরবানি করা পশুর রক্ত, বর্জ্য একটি নির্দিষ্ট স্থানে সংরক্ষনের জন্য পৌরবসীকে বিনিত অনুরোধ করেছে। এবং নির্দিষ্ট কোন স্থানে সকলে স্বাস্থ্য বিধি মেনে কোরবানির পশু জবাই করার আহবান জানান।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ