Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-09-08T15:16:19Z
সিলেট

সিলেটে ভিক্ষুক বৃদ্ধাকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

বিজ্ঞাপন

স্টাফ রিপোর্ট : সিলেটের ওসমানীনগরে (৭৫) বছর বয়সী এক বৃদ্ধা মহিলাকে ধর্ষনের অভিযোগে সেবুল মিয়া (৪০) নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার সন্ধ্যা ৭টার দিকে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার উসমানপুর ইউনিয়নের মোমিনপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ওই গ্রামের মৃত মকলিছ মিয়ার পুত্র। এর আগে বুধবার বিকাল ৪ টার দিকে নির্যাতিতা মহিলা বাদি হয়ে ওসমানীনগর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার উসমানপুর ইউনিয়নের মোমিনপুর গ্রামের (৭৫) বছর বয়সী ওই বৃদ্ধার কোন ছেলে সন্তান না থাকায় তিনি ভিক্ষাবৃত্তি করে জীবিকা নির্বাহ করে আসছেন এবং নিজ বাড়িতে তিনি একাই জীবন যাপন করছেন। এই সুযোগে মঙ্গলবার ভোরে অভিযুক্ত সেবুল মিয়া বৃদ্ধার ঘরে ডুকে তাকে জোরপূর্বক ধর্ষন করে। পরবর্তীতে মহিলা স্থানীদের বিষয়টি অবগত করে থানায় মামলা দায়ের করলে পুলিশ বৃদ্ধাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে প্রেরণ করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা রুহুল আমিন বলেন, বৃদ্ধা ধর্ষনের অভিযোগে মামলা দায়ের করলে অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। আগামীকাল বৃহস্পতিবার তাকে আদালতে নেওয়া হবে।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ