Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-09-04T18:47:55Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জে প্রত্যাশা সমাজ কল্যাণ ও যুব ক্রীড়া সংঘের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: গোলাপগঞ্জে প্রত্যাশা সমাজ কল্যাণ ও যুব ক্রীড়া সংঘ হাজিপুর লরিফরের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে। শনিবার বিকেলে হাজীপুর লরিফর গ্রামে এ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব।

এসময় প্রধান অতিথির তাঁর বক্তব্যে বলেন, দেশ, রাষ্ট্র ও সমাজকে এগিয়ে নিয়ে যেতে হলে সরকারের পাশাপাশি সামাজিক সংগঠন গুলোকে ও এগিয়ে আসতে হবে। বিভিন্ন ভালো কাজে সামাজিক সংগঠনগুলোকে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করতে হবে। তিনি প্রত্যাশা সমাজ কল্যাণ ও যুব ক্রীড়া সংঘকে গতিমান রাখার জন্য সুপরামর্শ ও দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি জামাল হোসেন,৩নং ফুলবাড়ি ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য আবুল কাশেম, প্রত্যাশা সমাজ কল্যাণ ও যুব ক্রীড়া সংঘের উপদেষ্টা নজরুল ইসলাম, ৩নং ফুলবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের ৬ নং ওয়ার্ডের সভাপতি জামাল উদ্দিন।

লএছাড়াও উপস্থিত ছিলেন প্রত্যাশা সমাজ কল্যাণ ও যুব ক্রীড়া সংঘের উপদেষ্টা আবুল কালাম, সেভ সিলেট গোলাপগঞ্জ উপজেলার কো-অর্ডিনেটর নিশাত চৌধুরী, সহকারী কো-অর্ডিনেটর এইচ আর নাঈম সহ প্রত্যাশা সমাজকল্যাণ ও যুব ক্রীড়া সংঘের সদস্যবৃন্দ।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ