Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-10-07T09:36:38Z
গোলাপগঞ্জলিড নিউজ

জনগণের ভালবাসা নিয়েই আমি নির্বাচনে : চেয়ারম্যান পদপ্রার্থী অজি কাওছার

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও শিক্ষানুরাগী, গোলাপগঞ্জের ৭নং লক্ষণাবন্দ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী অজি মোহাম্মদ কাওছার বলেছেন, ছোট বেলা থেকেই মনের একটা ভাষণা ছিলো মানুষের সেবা করার। সেই ভাষণা থেকেই আমি আমার সামর্থ অনুযায়ী মসজিদ-মাদ্রাসা, শিক্ষাপ্রতিষ্ঠানে দান করে আসছি। আমি সময় চাই মানুষের পাশে থাকতে, মানুষের সেবা করতে। ইউনিয়নের মুরব্বিদের পরামর্শে জনগণের সেবা করতেই আমি নির্বাচনে।

আপনাদের মূল্যবান আমানত ভোট দিয়ে যদি আমায় নির্বাচিত করেন, তাহলে আমি অগ্রাধিকারে ভিত্তিতে 
ইউনিয়নের সকল ওয়ার্ডে উন্নয়ন করে যাবো।  আমি চেষ্টা করব আমার ইউনিয়নের বিগত দিনে যারা চেয়ারম্যান ছিলেন তাদের মত মুরব্বিদের পরামর্শ নিয়ে ইউনিয়নের উন্নয়ন করার।

তিনি বুধবার রাত ৯টায় লক্ষণাবন্দ ইউনিয়ন নির্বাচনকে সামনে রেখে ১নং ওয়ার্ডের মাদ্রাসা বাজারে অনুষ্ঠিত মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, আমাদের ইউনিয়নে বিভিন্ন সময় সরকারি অনুদান আসে। যাদের নাম তালিকাভুক্ত হয়ে থাকে তারাই এই অনুদান পান।
অনেকে খবর পেয়ে গিয়ে খালি হাতে ফিরে আসতে হয়।  আমি যদি নির্বাচিত হই, সরকারি অনুদান এলে যাদের নাম তালিকাতে নেই, তারা গেলে আমি আমার ব্যাক্তিগত তহবিল থেকে তাদেরকে সহযোগিতা করে হাসিমুখে ফেরত দিব।

অজি মোহাম্মদ কাওছার বলেন, ইউনিয়নে নাগরিক সনদ, জন্মদিন সার্টিফিকেট, মৃত্যু সনদের জন্য একটা নির্ধারিত সরকারি ফি আছে।আপনাদের ভালবাসা, স্নেহ মমতায় আমি নির্বাচিত হলে আমার ইউনিয়নের গরীবদের জন্য আমার ব্যক্তিগত তহবিল থেকে দিয়ে হলেও সেগুলো ফ্রি করে দিবো।

তিনি আরো বলেন, আপনারা যদি অন্য প্রার্থীদের চেয়ে আমায় যোগ্য মনে করেন তাহলে আপনাদের সেবার সু্যোগ করে দিবেন। জয় পরাজয় যাই হোক আমি লক্ষণাবন্দ ইউনিয়নের মানুষের পাশে অতীতেও ছিলাম বর্তমানেও আছি ভবিষ্যতেও থাকবো।

বিশিষ্ট মুরব্বি আব্দুল কাদির লুকুছের সভাপতিত্বে ও মাস্টার আক্তার হোসেনের সঞ্চালনায় মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন মুজিবুর রহমান।

হাফিজ জামিল আহমদের কোরআন তেলাওয়াতের মাধ্যমে সূচীত অনুষ্ঠানে বক্তব্য রাখেন গোলাম কিবরিয়া, হাবিবুর রহমান বুলু, ওলিউর রহমান শামীম,আমির উদ্দিন, হাজী খালেদূর রহমান,  জহির উদ্দিন, এমাদ উদ্দিন,  মিনহাজুর রহমান মুকুল, এডভোকেট ফুরাহিম হোসেন, এহসানুল করিম মিশু, জিয়া উদ্দিন, মহাজন আতিকুর রহমান, মহাজন তাজ উদ্দিন, আজির উদ্দিন, কামরান আহমদ, মাসুক উদ্দিন, জসিম উদ্দিন, রাসেল আহমদ, জয়নাল উদ্দিন, সালেহ আহমদ, এমদাদুল হক রুহেল, জাবেল খান।

এছাড়াও বক্তব্য রাখেন জাবেল খান, তামিম আহমদ, সিকদার রনি, রাহিম আহমদ, জাকির হোসেন, মোস্তাফিজুর রহমান, ফুয়াদুল ইসলাম তুষার, সুমেল আহমদ, সায়মুল মাহি, আব্দুস সামাদ আজাদ, রায়হাম আহমদ, মারজানুর রহমান, জয়নাল আহমদ, কদর আহমদ প্রমুখ।

সভায় ১নং ওয়ার্ড সহ বিভিন্ন ওয়ার্ডের হাজারো মানুষের সমাগম ঘটে।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ