Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বুধবার, ৬ অক্টোবর, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-10-06T12:38:50Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জের ঢাকাদক্ষিণে মেডিক্যাল বিশ্ববিদ্যালয় নির্মাণ করা হবে : কালী প্রদীপ

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: গোলাপগঞ্জে কালীপ্রদীপ দত্ত চৌধুরী তার নিজ জন্মস্থান ঢাকাদক্ষিণে এসে স্থানীয় লোকজনের উদ্দেশে বলেন, মেডিক্যাল বিশ্ববিদ্যালয় নির্মাণে পূর্বের দেওয়া ঘোষনা বাস্তবায়নে বদ্ধপরিকর। এসময় তিনি বলেন আমি এখনও হাল ছাড়িনি।

তিনি বলেন, পিতৃ পূরুেষর নামে দেওয়া কালিকা প্রসাদ দাতব্য চিকিৎসালয়কে একটি আধুনিক হাসপাতাল নির্মাণ করা হবে। যাতে এ এলাকার জনগনের চিকিৎসা সেবা ও জীবন যাপন আরোও তরান্বিত হয়।

মঙ্গলবার বিকাল ৪টায় সক্ষিপ্ত অনুষ্ঠানে বক্তব্য দিয়ে বিকাল ৫টায় প্রাইভেট একটি হেলিকপ্টার যোগে ঢাকার উদ্দেশ্যে এলাকা ত্যাগ করেন।

এসময় উপস্থিত আল হারামাইন গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব মাহতাবুর রহমান কালিকা প্রসাদ দাতব্য চিকিৎসালয়কে আধুনিক হাপাতাল নির্মাণে তাৎক্ষনিক পরিকল্পনা প্রণয়নের জন্য সংশ্লিষ্টদের নির্দেশনা দেন।

এসময় উপস্থিত ছিলেন সাবেক ইউপি চেয়ারম্যান মজির উদ্দিন চাকলাদার, ঢাকাদক্ষিন বহুমুখী উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য আলা উদ্দিন, রেদোয়ান হোসেন রাজু, ইউনিয়ন আওয়ামীলীগ দপ্তর সম্পাদক আবুল কাশেম লিপু, কৃষি বিষয়ক সম্পাদক আবু জায়িদ চৌ ঢাকাদক্ষিন প্রবাসী কল্যান সমিতির সাধারণ সমপাদক অলিউর রহমান, উপজেলা আওয়ামীলীগ সহদপ্তর সম্পাদক হোসেন আহমদ, সাংবাদিক গোলাম দস্তগীর খন ছামিন প্রমূখ।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ