Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: সোমবার, ১১ অক্টোবর, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-10-11T13:03:35Z
বালাগঞ্জ

বালাগঞ্জে মেম্বার প্রার্থী সুরমান আলীকে অভিবাদন জানালেন ওয়ার্ডবাসী

বিজ্ঞাপন

বালাগঞ্জ প্রতিনিধি : ১১ নভেম্বর ২য় ধাপে অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে বালাগঞ্জের সর্বত্রই ইউনিয়ন নির্বাচনের উত্তাপ শুরু হয়েছে। বালাগঞ্জ ইউনিয়নের ৫নং ওয়ার্ডে মেম্বার পদে নির্বাচন করার লক্ষ্যে তরুণ প্রার্থী সুরমান আহমদ ১১সেপ্টেম্বর প্রবাস থেকে দেশে প্রত্যাবর্তন করেন। ওয়ার্ডবাসীর পক্ষ থেকে প্রায় দুই শতাধিক তরুণ-যুবক মোটর সাইকেল শোভাযাত্রা করে সিলেট-ঢাকা মহাসড়কের তাজপুর কদমতলা এলাকায় সুরমান আহমদকে উষ্ণ অভিবাদন জানান।
 
সুহেল আহমদের সঞ্চালনায় বালাগঞ্জ-তাজপুর সড়কের তিলকচাঁনপুর এলাকায় এক সংক্ষিপ্ত পথ সভায় বক্তৃতা করেন, মেম্বার প্রার্থী সুরমান আহমদ, সাংবাদিক মো. কাজল মিয়া, তরুণ সমাজকর্মী জুবেল আহমদ, মিনার আলী, সানি আহমদ, রুহেল আহমদ, বিশাল আহমদ, সাইফুল ইসলাম, শাওন আহমদ, খন্দকার সাইফুল ইসলাম, রুবেল মিয়া, নাইম আহমদ, সাগর আহমদ, ফাহিম আহমদ, মামুন আহমদ ও আজিজুর রহমান প্রমুখ। 

পথ সভায় সুরমান আলী বলেন, সুদুর প্রবাসে থাকলে এলাকার মানুষের জন্য আমার মনের টান ছিল। এলাকাবাসীর সেবা করার লক্ষ্যে আমি প্রার্থী হয়েছেন। জয়-পরাজয় যাই হোক বিগত দিনের ন্যায় সুখে-দুখে আমি এলাকাবাসীর পাশে থাকব।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ