Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-10-05T12:05:17Z
কোম্পানীগঞ্জ

শান্তির খোঁজে কোম্পানীগঞ্জে সপরিবারের ইসলাম ধর্ম গ্রহণ

বিজ্ঞাপন

প্রতিনিধি, কোম্পানীগঞ্জ : সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলায় শান্তির খোঁজে সপরিবারে হিন্দু ধর্ম থেকে স্বেচ্ছায় ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। সোমবার দুপুরে তারা নোটারি পাবলিক সিলেট কার্যালয়ে হাজির হয়ে সনাতন ধর্ম পরিবর্তন করে ইসলাম ধর্ম গ্রহণ করেন। নাবালক দুই সন্তানের পক্ষে হলফকারী শিশুর পিতা সম্রাট মজুমদার।

সূত্র থেকে জানা যায়, সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ইসলামপুর পশ্চিম ইউনিয়নের টুকের বাজার এলাকার মন্টু মজুমদারের ছেলে সম্রাট মজুমদার (২৯) তাঁর স্ত্রী সুরভী চৌধুরী (২৬) ও তাদের মেয়ে স্নেহা মজুমদার (৫) এবং ছেলে সাফসি মজুমদারকে নিয়ে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন।

সনাতন ধর্ম পরিবর্তন করে সম্রাট মজুমদারের নাম পরিবর্তন করে রাখেন মো. আব্দুর রহমান, তাঁর স্ত্রী সুরভী চৌধুরী নাম পরিবর্তন করে রাখেন মোছা. আয়েশা সিদ্দিকা ও তাদের মেয়ে স্নেহা মজুমদারের নাম পরিবর্তন করে রাখেন মোছা. ফাতেমা সিদ্দিকা এবং ছেলে সাফসি মজুমদারের নাম পরিবর্তন করে রাখেন মোহাম্মদ আব্দুল্লাহ।

নও মুসলিম মো. আব্দুর রহমান বলেন, ইসলাম শান্তির ধর্ম। এ ধর্মে রয়েছে মানুষের জন্য কল্যাণকর জীবন ব্যবস্থা। এমন আত্ম-উপলব্ধি থেকে হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন।

এর আগে শুক্রবার (১ অক্টোবর) বিকেলে উপজেলার ইসলামপুর বায়তুল জান্নাত জামে মসজিদের ইমাম ও খতিব মুফতি আল-আমিনের কাছে সপরিবারের কালেমা পাঠ করে ধর্মান্তরিত হয়েছেন বলে জানান তিনি।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ