Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-10-29T09:31:41Z
সিলেট

জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় গোলাপগঞ্জের ২ জন নিহত

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: জৈন্তাপুর উপজেলার হরিপুরে প্রাইভেট কার ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালক সহ গোলাপগঞ্জের ২ জন নিহত হয়েছে। শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে সিলেট তামাবিল মহাসড়কের হরিপুর বহুমূখী উচ্চ বিদ্যালয়ের সামনে এ সড়ক দুর্ঘটনাটি ঘটে।
 
এসময় ঘটনাস্থলেই সিএনজি চালক  গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের জালাল উদ্দিনের ছেলে আক্তার হোসেন (৩৫) ও গোলাপগঞ্জ বাজারের ব্যবসায়ী, ফুলবাড়ি ইউনিয়নের হাজীপুর ঘনশ্যাম গ্রামের আকবর আলীর ছেলে আব্দুস শুকুর (৪৯) নিহত হন।

প্রত্যক্ষদর্শীরা জানান, গোলাপগঞ্জ থেকে সিএনজি অটোরিকশা করে দরবস্ত বাজারে শিম নিয়ে যাওয়ার উদ্দেশ্যে যাওয়ার পথে সিলেট তামাবিল মহাসড়কের হরিপুর বহুমূখী উচ্চ বিদ্যালয়ের সামনে আসামাত্র জাফলং হতে ছেড়ে আসা সিলেটগামী প্রাইভেটকার (ঢাকা-মেট্রে-ল- ২৯-৫৪৩৩) এর সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটনাটি ঘটে। এতে ঘটনাস্থলেই সিএনজি চালক আক্তার হোসেন ও ব্যবসায়ী নূর মিয়া মারা যান।

দুজন নিহতের বিষয়টি নিশ্চিত করে জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম দস্তগীর আহমদ জানান, পুলিশের একটি টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করেছে। লাশ দুটি হাইওয়ে পুলিশের নিকট হস্থান্তর লাশ হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ