Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-10-12T09:08:17Z
সিলেট

ছাত্রলীগের কমিটি থেকে 'অভিমানে' মুহিবের অব্যাহতি

বিজ্ঞাপন

জি ভয়েস ডেস্ক: মুহিবুর রহমান মুহিব। ছিলেন সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক। বর্তমানে নবগঠিত কমিটির সভাপতি হিসেবে আনোয়ারুজ্জামান বলয় থেকে দৌড়ে থাকলেও অবশেষে স্থান হয়েছে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে।

তবে অভিমানি মুহিব নিজেকে কেন্দ্রীয় কমিটির যোগ্য মনে করছেন না। তাই ‘স্বেচ্ছায় অব্যাহতি’ নিয়েছেন উল্লেখ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দিয়েছেন।

তিনি লিখেন ‘আমাকে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সদস্য করায় আমি বাংলাদেশ ছাত্রলীগের সম্মানিত সভাপতি-সাধারণ সম্পাদকের কাছে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি ব্যক্তিগতভাবে বিশ্বাস ‌করি, আমি এই বিশাল পদের যোগ্য নই। তাই, আমি স্বেচ্ছায় এই পদ থেকে অব্যাহতি নিলাম।’

এদিকে বেশ কয়েক বছর সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগ অভিভাবকহীন থাকার পর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। আজ মঙ্গলবার (১২ অক্টোবর) আগামী এক বছরের জন্য এ কমিটি অনুমোদন দেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

নবগঠিত কমিটিতে সিলেট জেলা ছাত্রলীগে নাজমুল হোসেনকে সভাপতি ও রাহেল সিরাজকে সাধারণ সম্পাদক করা হয়েছে। আর সিলেট মহানগর ছাত্রলীগে কিশওয়ার জাহান সৌরভকে সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে নাইম আহমদের নাম ঘোষণা করা হয়েছে।

জয় ও লেখক স্বাক্ষরিত ছাত্রলীগের প্যাডে জেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও কেন্দ্রীয় কমিটির সদস্য হিসেবে জাওয়াদ ইবনে জাহিদ খান, বিপ্লব কান্তি দাস, মুহিবুর রহমান মুহিব, কনক পাল অরূপের নাম ঘোষণা করা হয়। অপরদিকে মহানগর কমিটির সভাপতি-সাধারণ সম্পাদক ছাড়াও কেন্দ্রীয় কমিটির সদস্য হিসেবে হোসাইন মোহাম্মদ সাগর ও সঞ্জয় পাশী জয়ের নাম উল্লেখ করা হয়।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ