Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-11-22T23:00:58Z
গোলাপগঞ্জ

লক্ষণাবন্দ ইউপিকে মডেল ইউনিয়নে রুপান্তরিত করতে আমায় নির্বাচিত করুন : অজি

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : আসন্ন ৭নং লক্ষণাবন্দ ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব অজি মুহাম্মদ কাওছারের এক বিশাল নির্বাচনি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার রাত ৮টায় ইউপির ১নং ওয়ার্ডের লক্ষণাবন্দ উত্তর গাঁও গ্রামে হাজী খবির মিয়ার বাড়িতে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

আফজল হোসেনের পবিত্র কোরআন তেলাওয়াত ও মিজানুর রহমান মিজানের শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ৭নং লক্ষণাবন্দ ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী, বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষানুরাগী আলহাজ্ব অজি মোহাম্মদ কাওছার। 

তিনি তার বক্তব্যে বলেন, যেকোন সমাজকে উন্নত ও এগিয়ে নিয়ে যেতে হলে সেই সমাজের শিক্ষা ব্যবস্থাকে উন্নত করতে হবে। আপনাদের মুল্যবান আমানত ভোটে আমি যদি নির্বাচিত হই সর্বপ্রথম এই ইউনিয়নের শিক্ষা ব্যবস্থাকে এগিয়ে নিয়ে যাবো। আমি এই ইউনিয়নের শিক্ষার্থীদের অনুপ্রেরণা দিতে একটি ইউনিয়ন বৃত্তি চালু করবো। যার মাধ্যমে শিক্ষার্থীরা তাদের মেধার বিকাশ ঘটাতে পারবে। 

অজি মোহাম্মদ কাওছার বলেন, ইউনিয়নে নাগরিক সনদ, জন্মদিন সার্টিফিকেট, মৃত্যু সনদের জন্য একটা নির্ধারিত সরকারি ফি আছে। আপনাদের ভালবাসা, স্নেহ মমতায় আমি নির্বাচিত হলে আমার ইউনিয়নের গরীবদের জন্য আমার ব্যক্তিগত তহবিল থেকে দিয়ে হলেও সেগুলো ফ্রি করে দিবো। আর সেগুলো আমি ঘরে ঘরে পৌছে দিবো। 

তিনি আরো বলেন, আমাদের ইউনিয়নে বিভিন্ন সময় সরকারি অনুদান আসে। যাদের নাম তালিকাভুক্ত হয়ে থাকে তারাই এই অনুদান পান। অনেকে খবর পেয়ে গিয়ে খালি হাতে ফিরে আসতে হয়। আমি যদি নির্বাচিত হই, সরকারি অনুদান এলে যাদের নাম তালিকাতে নেই, তারা গেলে আমি আমার ব্যাক্তিগত তহবিল থেকে তাদেরকে সহযোগিতা করে হাসিমুখে ফেরত দিব। 

অজি মোহাম্মদ কাওছার বলেছেন, আপনারা আমায় নির্বাচিত করলে ৭নং লক্ষণাবন্দ ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে রুপান্তরিত করবো ইনশাআল্লাহ। আপনারা যদি অন্য প্রার্থীদের চেয়ে আমায় যোগ্য মনে করেন তাহলে আপনাদের সেবার সু্যোগ করে দিবেন। 

বিশিষ্ট মুরব্বি হাজী খবির মিয়ার সভাপতিত্বে ও মুজিবুর রহমানের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন সাবেক মেম্বার আব্দুল মছব্বির, সাবেক চেয়ারম্যান পদপ্রার্থী শালিসি হেদাতুল ইসলাম টেকই মিয়া, লক্ষণাবন্দ আদর্শ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সহ সভাপতি গোলাম কিবরিয়া, সাবেক চেয়ারম্যান পদপ্রার্থী ওলিউর রহমান শামিম, লক্ষণাবন্দ ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান রাজু আহমদ, যুব সংগঠক রাহাত চাকলাদার, বিশিষ্ট মুরব্বি আজির উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী ছালেহ আহমদ, মিনহাজ উদ্দিন মুকুল বদরুল ইসলাম তাজ, জয়নাল আবেদীন, এমাদ উদ্দিন, রিফাত আহমদ, এমদাদুল হক রুহেল, মামুন আহমদ প্রমুখ। 

সভার শেষে দোয়া পরিচালনা করেন চৌধুরী বাজার দাখিল মাদ্রাসার শিক্ষক মাওলানা নজরুল ইসলাম।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ