Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ২৭ নভেম্বর, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-11-27T14:38:04Z
সিলেট

ব্যবসায়ীক কাজে দুবাই যাচ্ছেন শিল্প উদ্যোক্তা ইমতিয়াজ কামরান তালুকদার

বিজ্ঞাপন

বিজ্ঞপ্তি: তালুকদার গ্রুপ অব কোম্পানির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, শিল্প উদ্যোক্তা ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ ইমতিয়াজ কামরান তালুকদার দুবাই এক্সপোতে অংশগ্রহণ করতে ব্যবসায়ী কাজে দুবাই সফরে যাচ্ছেন।

শুক্রবার (২৬ শে নভেম্বর) সকাল ৬টা ৫৫ মিনিটে এমিরেটস এয়ারলাইন্স ইউকে ৫৮৩ নং ফ্লাইটে ঢাকাস্থ শাহজালাল আর্ন্তজাতিক বিমান বন্দর থেকে তিনি দেশ ত্যাগ করবেন।

দুবাই এক্সপো ২০২০ ও ট্যুরিজম বিশ্বের সবচেয়ে বড় এক্সপো ২০২০ যা দুবাইয়ে অনুষ্ঠিত হবে ২০২১ সালের পহেলা অক্টোবর হতে মার্চ-৩১, ২০২২ পর্যন্ত। এতে বিশ্বের ১৯২ টি দেশ তাদের উদ্ভাবিত লেটেস্ট পণ্য ও টেকনোলজি প্রদর্শন করবে। এছাড়াও তিনি দুবাই ব্যবসায়ী ও উদ্যোক্তাদের সাথে ব্যবসা সংক্রান্ত বিভিন্ন মতবিনিময় সভায় উপস্থিত থাকবেন। পাশাপাশি দুবাই বসবাসরত বাঙালি কমিউনিটিদের বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও সেবামূলক সংগঠনের প্রতিনিধিদের সাথে মতবিনিময় সভায় যোগদান করবেন।

মোঃ ইমতিয়াজ কামরান আগামী ২৯ ডিসেম্বর বুধবার রাত সাড়ে ১০টায় এমিরেটস এয়ারলাইন্স ইউকে ৫৮৬ নং ফ্লাইটে ঢাকাস্থ হযরত শাহজালাল বিমানবন্দরে আসবেন।

ইতোপূর্বে তিনি রাশিয়া, মালয়েশিয়া, থাইল্যান্ড, দুবাই, সৌদি আরব, মায়ানমার, ইন্ডিয়া, নেপাল, ভুটান সহ বিভিন্ন দেশে বহুবার সফর করেন।

তিনি ব্যবসার পাশাপাশি এলাকার উন্নয়ন মূলকসহ নানা ধরনের সমাজসেবা কাজে জড়িত রয়েছেন।

সময় স্বল্পতার কারণে বন্ধু-বান্ধব, আতীয়-স্বজন, শুভাকাংখী ও বন্ধুদের সাথে দেখা করতে না পারায় তিনি আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছেন। তিনি নিরাপদ যাত্রার জন্য সবার নিকট দোয়া প্রার্থনা করেছেন।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ