Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-12-23T09:20:47Z
সিলেট

ফের চালু হচ্ছে সিলেট-ম্যানচেস্টার সরাসরি ফ্লাইট

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : করোনা সংক্রমণের কারণে প্রায় দুই বছর বন্ধ ছিলো সিলেট-ম্যানচেস্টার সরাসরি ফ্লাইট চলাচল। সংক্রমণ নিয়ন্ত্রণে আসায় ২৫ ডিসেম্বর (শনিবার) এ রুটে পুনরায় সরাসরি ফ্লাইট চলাচল শুরু হবে।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সিলেটের জেলা ব্যবস্থাপক মোহাম্মদ ফারুক আলম বিষয়টি জানিয়েছেন।

বিমানের অত্যাধুনিক ড্রিমলাইনারের মাধ্যমে ম্যানচেস্টার ফ্লাইটটি পরিচালিত হবে জানিয়ে তিনি বলেন, রুটটি নতুন করে চালুর জন্য বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পক্ষ থেকে সব প্রস্তুতি নেওয়া হয়েছে। এ রুটে ২৫ মার্চ পর্যন্ত সপ্তাহে আসা যাওয়ায় মিলে দুটি করে মোট চারটি ফ্লাইট পরিচালনা করা হবে। প্রতি বৃহস্পতি ও রোববার দুটি ফ্লাইট যাবে। আর সোম ও শুক্রবার ফিরতি ফ্লাইট আসবে।

সিলেট এম এ জি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের ব্যবস্থাপক মো. হাফিজ আহমদ জানান, বিমানের বিজি ২০৭ ফ্লাইট ২৫ ডিসেম্বর দুপুর সাড়ে ১২টায় ঢাকার হজরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দর থেকে উড্ডয়ন করে দুপুর ১টা ১০ মিনিটে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবে। এরপর দুপুর সোয়া ২টায় সরাসরি মানচেস্টারের উদ্দেশ্যে রওনা হবে। ফ্লাইটি ম্যানচেস্টার পৌঁছানোর সম্ভাব্য স্থানীয় সময় রাত ৮টা। পরদিন ফিরতি ফ্লাইট বিজি ২০৮ ম্যানচেস্টার থেকে স্থানীয় সময় রাত ৮টায় ছেড়ে সিলেট পৌঁছাবে ২৭ ডিসেম্বর দুপুর ১২টায়। সিলেট থেকে দুপুর ১টায় যাত্রা করে ফ্লাইটটি ঢাকায় পৌঁছাবে দুপুর পৌনে ২টায়।

প্রসঙ্গত, সিলেট থেকে ম্যানচেস্টারের উদ্দেশে বিমানের সর্বশেষ ফ্লাইট ছেড়ে যায় গত বছরের ২৯ মার্চ। এরপর উভয় দেশে করোনা সংক্রমণ বাড়ায় ফ্লাইট বন্ধ রাখে।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ