Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-12-20T13:56:26Z
বিয়ানীবাজার

বিয়ানীবাজার ইউপি নির্বাচন: চমক দেখাতে পারেন স্বতন্ত্র প্রার্থী রুহুল আমিন

বিজ্ঞাপন

মিসবাহ উদ্দিন, বিয়ানীবাজার: আগামী ২৬ ডিসেম্বর বিয়ানীবাজার ইউপি নির্বাচন সামনে রেখে বিরামহীন প্রচারে ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা বিয়ানীবাজার উপজেলার মুড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদে তিনজন নিয়মিত গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। তাদের মধ্যে চেয়ারম্যান পদে আলোচনায় রয়েছেন স্বতন্ত্র প্রার্থী হাজী রুহুল আমিন, ফরিদ আল মামুন (জামায়াত সমর্থিত) ও নৌকা প্রতিকের হুমায়ুন কবির । 

চেয়ারম্যান পদে হাজী রুহুল আমিন এবার ‘আনারস’ প্রতীক নিয়ে নির্বাচন করছেন। প্রতিদিন তিনি  ইউনিয়নের বিভিন্ন গ্রাম ও হাটবাজার থেকে শুরু করে বাড়ি বাড়ি গিয়ে নির্ঘুম প্রচারণা চালিয়ে যাচ্ছেন। উঠান বৈঠকসহ সভা-সমাবেশে নানা উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে 

তিনি ইতিমধ্যে ভোটারদের মনজয় করতে সক্ষম হয়েছেন। সাবেক ফুটবলার হিসেবে ও  ব্যক্তি-ইমেজকে কাজে লাগিয়ে তিনি এবার নির্বাচনে চমক দেখাতে পারেন বলে ধারণা করা হচ্ছে।  

চেয়ারম্যান প্রার্থী রুহুল আমিন প্রতিবেদক কে বলেন আমি মুড়িয়া ইউনিয়ন বাসীর উন্নয়নে কাজ করতে আপনাদের ভালবাসা নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছি। আমি গরিব, দুঃখী, মেহনতী মানুষের কল্যাণে কাজ করতে চাই। মুড়িয়া ইউনিয়ন কে একটি মডেল ইউনিয়ন গড়তে ২৬তারিখ আনারস  মার্কায় ভোট দিয়ে তাকে বিজয়ী করার আহবান জানান তিনি। 

যদি সুষ্ঠু নির্বাচন হয় এবং জনগণ ভোটাধিকার প্রয়োগ করতে পারে তাহলে আমার বিজয় সুনিশ্চিত। আমি বিজয়ী হলে আমার মুড়িয়া ইউনিয়ন কে মডেল ইউনিয়ন হিসেবে রূপান্তর করব।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ