Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-12-18T11:06:09Z
সিলেট

সিলেটে মির্জা ফখরুলের উপস্থিতিতে দুই পক্ষে ধাওয়া পাল্টাধাওয়া

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : সিলেটে বিএনপির স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠানে দলের কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে দুই পক্ষের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও চেয়ার ছোড়াছুড়ির ঘটনা ঘটেছে। শবিবার (১৮ ডিসেম্বর) সিলেট রেজিস্টারি মাঠে এ ঘটনা ঘটে। সমাবেশস্থল থেকে সংঘর্ষ রাজপথ পর্যন্ত গড়ায়। 

জানা গেছে, বেলা ২টা ৪০ মিনিটের দিকে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে নিয়ে গাড়ি বহন সমাবেশস্থলে ঢোকার সময় স্থানীয় নেতাদের নামে শ্লোগান দেওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে হাতাহাতি শুরু হয়। এক পর্যায়ে সমাবেশের জন্য আনা চেয়ার ছোড়াছুড়ি এবং পরে পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় বেশ কিছু চেয়ার ভাঙচুর করেন বিক্ষুব্ধ কর্মীরা। পরে পরিস্থিতি শান্ত হলে সমাবেশ পুনরায় শুরু হয়। 

সিলেট মুক্ত দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে গঠিত সিলেট বিভাগীয় সমন্বয় কমিটি এই সমাবেশের আয়োজন করেছে। সমাবেশে প্রধান অতিথি দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিশেষ অতিথি বিএনপি স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদ্যাপন জাতীয় কমিটির আহ্বায়ক ও জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ বীর বিক্রম, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন জাতীয় কমিটির সদস্যসচিব বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম। 

সমাবেশে সভাপতিত্ব করছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন সিলেট বিভাগীয় সমন্বয় কমিটির আহ্বায়ক ও সিলেটের মেয়র আরিফুল হক চৌধুরী। সমাবেশ সঞ্চালনা করছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন সিলেট বিভাগীয় সমন্বয় কমিটির সদস্য সচিব ডা. সাখাওয়াত হাসান জীবন। 

এর আগে, বেলা ২টা থেকে জাতীয় সংগীত, দলীয় সংগীত, দেশাত্মবোধক ও গণসংগীত পরিবেশন করা হয়। 

সূত্র : কালের কন্ঠ 
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ