Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-12-29T07:55:11Z
সিলেট

আগামীকাল থেকে সিলেটে ৩ দিনের ইজতেমা

বিজ্ঞাপন

জি ভয়েস ডেস্ক: তাবলীগ জামাতের সিলেট জেলার তিনদিনব্যাপী ইজতেমা শুরু আগামী বৃহস্পতিবার। সিলেটে আঞ্চলিক পর্যায়ে ২য় বারের মত এই আয়োজন করেছে সিলেট জেলা তাবলীগ জামাত। শাহপরাণ থানাধীন কল্লোগ্রাম ময়দানে আগামী বৃহস্পতিবার (৩০ তারিখ) সকালে বয়ানের মধ্য দিয়ে শুরু হবে সিলেটের জেলা পর্যায়ের ইজতেমা। 

শনিবার (০১ জানুয়ারী) আখেরি মোনাজাতের মধ্য দিয়ে শেষ হবে এই মহাসম্মেলন।

গতকাল সরেজমিনে কল্লোগ্রাম মাঠে গিয়ে দেখা যায়, ইজতেমার প্যান্ডেল তৈরিতে ব্যস্ত সময় পার করছেন তবলীগ জামাতের সাথীরা। যুবক থেকে বৃদ্ধ প্রায় দুই শতাধিক মানুষকে সেচ্ছাশ্রমে কাজ করতে দেখা যায়। ইজতেমার জন্য প্রায় ২০ একর জায়গা জুড়ে প্যান্ডেল তৈরি করা হয়েছে। মাঠের পশ্চিম পাশে তৈরি করা হচ্ছে মূলমঞ্চ। এছাড়া, আগত সাথীদের জন্য ১৪০টি বাথরুম, প্রশ্রাব খানা আরো ৬০টি প্রস্তুত করা হচ্ছে।  এছাড়া ওযু ও গোসলের জন্য কয়েকটি ছোট পুকুর খনন করা হয়েছে।

ইজতেমার আয়োজনের বিষয়টি নিশ্চিত করে তাবলীগ জামাতের সিলেট জেলা আমির ইঞ্জিনিয়ার রফিকুল ইসলাম বলেন, সিলেটের ১৩ উপজেলার থানা পাড়া মহল্লা থেকে তাবলীগ জামাতের সাথীরা জড়ো হবেন দ্বীনি আলোচনা ও ইসলামের খেদমতে। 

আজ বুধবার (২৯ ডিসেম্বর) এশার নামাজের আগে সাথীদের ইজতেমা ময়দানে উপস্থিত থাকতে বলা হয়েছে। বয়ান রাখতে ঢাকা থেকে মুরব্বী কে আসবেন কিংবা কত হাজার মানুষ জমায়াত হবে জানতে চাইলে তিনি বলেন, এবিষয়ে এখনো সিদ্ধান্ত হয়নি, আগামী সোমবার এবিষয়ে সিদ্ধান্ত হবে।



বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ