Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শুক্রবার, ২১ জানুয়ারী, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-01-21T14:08:23Z
বিয়ানীবাজার

বিয়ানীবাজারে নিখোঁজ জেলের লাশ উদ্ধার : আটক ৮ বালু শ্রমিক

বিজ্ঞাপন
নিহত জেলে আব্দুল হাসিব (৪০)

নিজস্ব প্রতিনিধি : কুশিয়ারা নদীতে মাছ ধরার সময় ড্রেজার শ্রমিকের ইটের আঘাতে নদীতে পড়ে গিয়ে নিখোঁজ জেলের লাশ উদ্ধার করেছে বিয়ানীবাজার থানা পুলিশ।

শুক্রবার সকালে তার লাশ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত জেলে বিয়ানীবাজার উপজেলার কুড়ার বাজার ইউনিয়নের খসির কোনাপাড়া গ্রামের ইসমাইল আলীর পুত্র আব্দুল হাসিব (৪০)। এ ঘটনায় জড়িত সন্দেহে ঘটনাস্থল থেকে ৮জন ড্রেজার শ্রমিককে আটক করা হয়েছে। এরা সবাই বালু উত্তোলনের কাজে জড়িত।

আটকৃকরা হলো- বি- বাড়িয়া জেলার পলিশ্বর এলাকার কাদির মিয়ার ছেলে রশিদ মিয়া (২৪), সুনামগঞ্জ জেলার ফয়জুলপুর এলাকার নুরুল হকের ছেলে মনির হোসেন (২৪), নুরুল হকের ছেলে সিরাজুল ইসলাম (৩৫), আক্তার মিয়ার ছেলে আলম মিয়া (২৫), কিশোরগঞ্জ জেলার মর্দাপাড়া এলাকার গিয়াস গাজীর ছেলে রাসেল গাজী (২০), ছাত্তার মিয়ার ছেলে মনির মিয়া (২২), কুতুব উদ্দিনের ছেলে তানভীরুল ইসলাম (২০) ও নরসিংদী জেলার আইয়ুবপুর এলাকার রফিকুল ইসলামের ছেলে কামাল হোসেন (৩৬)। তাদের ৫৪ ধারায় আটক দেখিয়ে কারাগারে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, কুশিয়ারা নদীতে বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে মাছ শিকারের ফাঁকে ড্রেজার শ্রমিকদের সাথে কথা কাটাকাটি হয় জেলে আব্দুল হাসিবের। একপর্যায়ে জনৈক ড্রেজার শ্রমিকের ইটের আঘাতে আব্দুল হাসিব অচেতন হয়ে পানিতে পড়ে যান। রাতভর তার লাশ খোঁজাখুঁজি করা হয়। শুক্রবার সকালে বিয়ানীবাজার থানা পুলিশ তার উদ্ধার করে। লাশের প্রাথমিক সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী হাসাপাতালে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে বিয়ানীবাজার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মেহেদী হাসান বলেন, নিহত হাসিবের লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের ঘটনায় ৮জন ড্রেজার শ্রমিককে আটক করা হয়েছে। এখনো থানায় কেউ এজাহার দায়ের করেনি।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ