জৈন্তাপুরে ছেলের হাতে বৃদ্ধা মা খুন


নিজস্ব প্রতিনিধি : জৈন্তাপুরে ছেলের হাতে আয়মনা বিবি (৬০) নামে এক বৃদ্ধা  মা খুন হয়েছেন। ঘাতক ছেলের নাম আবুল হাসনাত (২৮)।

রবিবার সকাল ৭ টার দিকে জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউনিয়নের উত্তর মহাইল গ্রামের তার নিজ উটানে এ ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে পরিদর্শন করে জৈন্তাপুর মডেল থানার ওসি গোলাম দস্তগীর আহমদ জি ভয়েস টোয়েন্টিফোরকে জানান ঘাতক আবুল হাসনাত কে দরবস্ত বাজার হতে আটক করে জৈন্তাপুর মডেল থানায় নিয়ে আসি।

অনুসন্ধানীতে জানা যায় আবুল হাসনাতের সংঙ্গে জমি ও টাকা সংক্রান্ত বিষয় ঝগড়া হয় মায়ের।এক পর্যায় মা,বাবা তারা দুই ভাই কে সম্পত্তি হতে বন্চিত করে মেয়ের নামে দলিল করে দিয়ে দেন সব জমিজমা।সেই জের ধরে ঝগড় ও কথা কাটাকাটির এক পর্যায়ে হাতে থাকা লোহার পাইপ দিয়ে মায়ের মাথায় সুজুরে আঘাত করে মা কে হত্যা করে।

এলাকাবাসি জানান, আবুল হাসনাতের বাবার নাম তজম্মুল আলী তিনি মানসিক রোগী। মা আয়মনা বিবি একজন গৃহিণী। টাকার জন্য হাসনাত প্রায়ই তার মায়ের ওপর নির্যাতন চালাত। অন্যদিনের মতো রবিবার সকালে তার মায়ের কাছে   টাকা চায়। মা টাকা দিতে অস্বীকৃতি জানালে সে লোহার রড দিয়ে এলোপাতাড়ি আঘাত করে মাকে রক্তাক্ত করে। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে জৈন্তাপুর সদরে একটি হাসপাতাল নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।