Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-01-24T08:41:46Z
আন্তর্জাতিক

ডেটিংয়ে ডেকে প্রেমিকের ৮ লাখ টাকা ছিনতাই করল প্রেমিকা!

বিজ্ঞাপন

জি ভয়েস ডেস্ক: সময়ের সাথে সাথে সবকিছুর পরিবর্তন হচ্ছে। আগে মানুষ দেখা একে অপরের সাথে দেখা করত, কথা বলত। কথা বলার সময় আমাদের মনে আসা নানান অনুভূতি উল্টোদিকের মানুষটির সাথে শেয়ার করা হতো, ফলে সম্পর্কে মুখোমুখি হয়ে ব্যাপারটা অনেকদূর এগোত। কিন্তু সময়ের সাথে সাথে অনেক কিছুই বদলে গিয়েছে।

এখন বিভিন্ন ডেটিং সাইটের দৌলতে লোকেরা প্রথমে একে অপরকে অনলাইনে চেনার চেষ্টা করে, তারপরে কথাবার্তা পছন্দ হলে আসে দেখা করার প্রক্রিয়া। কিন্তু এর ফলে আজকাল শুরু হয় প্রতারণা ও প্রতারণার ফাঁদ পাতা।

ভারতীয় গণমাধ্যম জিনিউজের প্রতিবেদনে বলা হয়, সোশ্যাল মিডিয়ায় এক ব্যক্তির সাথে অনলাইন ডেটিংয়ে এই রকমই এক ধরনের প্রতারণার খবর ভাইরাল হয়েছে। একটি অনলাইন ডেটিং সাইটে সারা স্ট্যানফোর্ড নামের এক মহিলার সাথে ওই ব্যক্তি দেখা করেছিলেন। কিন্তু মহিলাটি দেখা করার নামে ওই ব্যক্তির কাছ থেকে তার সর্বস্ব ছিনিয়ে নেন। শুধু তাই নয়, ব্যক্তি প্রতিবাদ করলে তাকে ছুরি তুলে হত্যার হুমকিও দেন ওই মহিলা। অস্ট্রেলিয়ার জিলং অ্যাডভার্টাইজারের রিপোর্ট অনুসারে, এই ঘটনাটি গত ২৭ সেপ্টেম্বর ২০১৯ সালে ঘটে।

২৩ বছর বয়সী সারা, বর্তমানে এক সন্তানের জননী, তিনি অনলাইনে এক ব্যক্তির সাথে দেখা করেছিলেন। কথোপকথনের পর তারা দু’জনেই দেখা করার সিদ্ধান্ত নেন। সারার বাড়িতেই তাদের দু’জনের দেখা হওয়ার কথা ছিল। সারা ওই লোকটিকে আসার সময় একটি ওষুধ নিয়ে আসতে বলেছিলেন। কিন্তু কোনো কারণবশত ওই ব্যক্তি ওষুধ আনতে ভুলে যান।

এর পরই হঠাৎ সারা ছুরি নিয়ে এসে ওই ব্যক্তিকে হত্যার হুমকি দিতে থাকেন। এ সময় সারা ওই ব্যক্তির অ্যাকাউন্ট থেকে আট লাখ টাকা নিজের কাছে ট্রান্সফার করার চেষ্টা করেন এবং প্রতি মাসে ওই ব্যক্তিকে টাকা ট্রান্সফার করার নির্দেশ দেন।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ