Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শুক্রবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-02-18T14:06:25Z
সুনামগঞ্জ

সুনামগঞ্জ প্রবাসীর স্ত্রীকে বিভৎসভাবে খুন : প্রধান ঘাতক ঢাকায় গ্রেপ্তার

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর শহরে এক সৌদিপ্রবাসীর স্ত্রীকে হত্যা ঘটনায় পলাতক প্রধান আসামি জিতেশ চন্দ্র গোপকে ঢাকা থেকে গ্রেপ্তার করেছে সি আইডি পুলিশ। শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) বেলা ১২ টায় সি আইডির একটি টিম ঢাকায় অভিযান চালিয়ে থাকে আটক করে।

এ ঘটনায় নিহত শাহনাজ পারভীন জ্যােৎস্নার ভাই বাদি হয়ে জিতেশ চন্দ্র গোপকে আসামি করে জগন্নাথপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। গ্রেপ্তারের বিষয়টি পুলিশ সুপার মো. মিজানুর রহমান নিশ্চিত করেছেন।

উল্লেখ, বৃহস্পতিবার পুলিশ শহরের পৌর পয়েন্টের একটি মার্কেটের অভি মেডিক্যাল নামের তালাবদ্ধ ফার্মেসি থেকে উদ্ধার করা হয়েছে প্রবাসীর স্ত্রীর ৬ খন্ড লাশ। হাত, পা, মাথা, ধড়- সব আলাদা। এতো নৃশংস খুন আর বিভৎস দৃশ্য আগে দেখা হয়নি বলে মন্তব্য জগন্নাথপুরের মানুষের।

সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরশহরের মির্জা আব্দুল মতিন মার্কেটের ‘অভি মেডিকেল হল’ নামের ফার্মেসি থেকে তালা ভেঙে বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে শাহনাজ পারভিন জোস্না (৩৫) নামের তিন সন্তানের জননীর ছয় খণ্ড লাশ উদ্ধার করেছে পুলিশ। এর আগের দিন (বুধবার) বিকেল থেকে ওই গৃহবধূ নিখোঁজ ছিলেন। তিনি সুরুক মিয়া নামের এক সৌদি আরব প্রবাসীর স্ত্রী। তিনি সন্তানদের নিয়ে দীর্ঘদিন থেকে জগন্নাথপুর পৌরসভার পিছনের আবাসিক এলাকার একটি দুতলা (নিজস্ব) বাসায় বসবাস করে আসছিলেন।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ