Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারী, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-02-21T18:21:30Z
মজার সংবাদসারাদেশ

বাড়তি আয়ের জন্য পড়াশোনার পাশাপাশি ডাকাতি

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : বগুড়ায় বাড়তি আয়ের জন্য ডাকাতির প্রস্তুতি নেওয়ার সময় পাঁচ শিক্ষার্থীকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার (২০ ফেব্রুয়ারি) রাতে সদর থানা পুলিশ তাদের বগুড়া পৌরসভার ২১ নম্বর ওয়ার্ডের ভাটকান্দি ব্রিজের কাছে একটি বাগান থেকে গ্রেফতার করে।

তাদের কাছ থেকে একটি ২৮ ইঞ্চি ডেগার, একটি ২০ ইঞ্চি ছোরা, একটি চায়নিজ কুড়াল, একটি বার্মিজ চাকু, পাঁচটি বড় পটকা ও তিনটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে এসআই শহিদুল ইসলাম বাদী হয়ে সদর থানায় অস্ত্র, বিস্ফোরক ও ডাকাতির ধারায় মামলা করেছেন। পরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে তাদের।

গ্রেফতারকৃতরা হলেন, বগুড়া শহরের সেউজগাড়ির ইব্রাহিম হোসেনের ছেলে ইসতিয়াক ইব্রাহিম ইমন (২০), একই এলাকার মৃত হাবিবুর রহমানের ছেলে সিয়াম হোসেন বাঁধন (২৫), শহরের ঠনঠনিয়া স্টাফ কোয়ার্টার এলাকার ফিরোজ পশারী রানার ছেলে পারভেজ পশারী রোহান (২০), পুরান বগুড়ার আয়নুল হকের ছেলে আহসান হাবিব বাবুল (২০) এবং একই এলাকার তোফাজ্জল হোসেনের ছেলে তৌহিদুল ইসলাম তানিম (২০)। এরমধ্যে তানিম এবার এসএসসি পাস করেছে; অন্যরা শহরের বিভিন্ন কলেজের শিক্ষার্থী।

জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী সোমবার দুপুরে তার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে জানান, শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শহরের বিভিন্ন এলাকায় নজরদারি বাড়ানো হয়। রবিবার রাত ১০টার দিকে গোপনে খবর পাওয়া যায়, শহরের ভাটকান্দি ব্রিজের কাছে একটি মেহগনি বাগানে ৮-১০ জন যুবক অবস্থান করছে। এরপর সদর থানা পুলিশের একটি দল চারদিক থেকে বাগানটি ঘিরে ফেলে। পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েকজন অন্ধকারে পালিয়ে গেলেও পাঁচ জনকে গ্রেফতার করা হয়। তাদের শরীর তল্লাশি করে একটি ছোরা, একটি ড্যাগার, একটি চায়নিজ কুড়াল, একটি বার্মিজ চাকু ও সলতেসহ পাঁচটি বড় পটকা পাওয়া যায়। এ ছাড়া তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত তিনটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা ডাকাতির প্রস্তুতি নেওয়ার জন্য ওই বাগানে অবস্থান করছিল। তারা লেখাপড়ার পাশাপাশি বাড়তি আয়ের জন্য সংঘবদ্ধ গ্রুপ গঠন করে। ওই গ্রুপের মাধ্যমে তারা ছিনতাই ও ডাকাতি করে। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ