Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: রবিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-02-06T06:17:23Z
জৈন্তাপুর

জৈন্তিয়া ছাত্রউন্নয়ন পরিষদের কমিটি গঠন

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিনিধি : "ঐক্য, সম্প্রীতি, ভ্রাতৃত্ব ও ভালোবাসার ছোঁয়ায় সুখ, সমৃদ্ধি ও প্রশান্তি ছড়িয়ে দেবো মানব সেবায় "স্লোগানকে সামনে রেখে যাত্রা শুরু করেছে জৈন্তিয়া ছাত্রউন্নয়ন পরিষদ।

গত ৩১ শে ডিসেম্বর,২০২১ খ্রিষ্টাব্দে সাদাপাথর,ভোলাগঞ্জ আনন্দ ভ্রমনের মধ্য দিয়ে সংগঠনটির আত্মপ্রকাশ হয়।

আহবায়ক কমিটি দিয়ে কিছুদিন পরিচালিত হওয়ার পর গত ৪ ঠা ফেব্রুয়ারি ২৯ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি গঠনের মাধ্যমে আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করে  ছাত্রউন্নয়ন পরিষদ ।

ফয়জুল জালাল ফয়সলের সভাপতিত্বে পরিষদের কমিটি নির্বাচন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক জৈন্তাপুর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদিন।

উপজেলার দরবস্তের একটি হলরুমে পরিষদের সদস্যদের গোপন ব্যলটের মাধ্যমে চেয়ারম্যান নির্বাচিত হন আহবায়ক কমিটির আহবায়ক মোহাম্মদ  খলীলুর রহমান ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হন আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক মু.আলমগীর হোসেন। চেয়ারম্যান, সাধারণ সম্পাদক, নির্বাচন কমিশনের সদস্যবৃন্দ ও পরিষদের সদস্যদের মধ্য থেকে চারজন সদস্যের সমন্বয়ে মোট নয়জনের পরামর্শ সভা গঠন করে পূর্ণাঙ্গ কমিটির দায়িত্ব ও পদবি বন্টন করা হয়।

পরামর্শ সভার মনোনয়নের মাধ্যমে যারা কমিটিতে বিভিন্ন দায়িত্বপ্রাপ্ত হয়েছেন  তারা হলেন, কো- চেয়ারম্যান ফয়জুল জালাল ফয়সল ও হাবিবুর রহমান। যুগ্ম সম্পাদক সোহেল আহমদ। সাংগঠনিক সম্পাদক  শাহীদুল মুরছালীন, সহকারী সাংগঠনিক এম জসিম উদ্দীন। অর্থ সম্পাদক মো. গিয়াস উদ্দিন, সহকারী অর্থ সম্পাদক, নূর উদ্দিন। যোগাযোগ ও প্রচার সম্পাদক জুয়েল আহমেদ,  যুগ্ম যোগাযোগ ও প্রচার সম্পাদক  নূর  মোহাম্মদ। অফিস সম্পাদক শামীম আহমদ। ছাত্রকল্যাণ সম্পাদক মো. জসীম উদ্দিন, যুগ্ম ছাত্রকল্যাণ সম্পাদক নূরুল আমীন। ক্রীড়া সম্পাদক জয়নুর রশীদ,  যুগ্ম ক্রীড়া সম্পাদক মাহফুজ আহমেদ।সমাজকল্যাণ সম্পাদক রশিদ আহমেদ, যুগ্ম সমাজকল্যাণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন। সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আব্দুল্লাহ আল মাসুম,যুগ্ম সাহিত্য ও প্রকাশনা সম্পাদকনআবু সালেহ মোঃ ফজলুল্লাহ। আপ্যায়ন সম্পাদক আনোয়ার হোসেন। ত্রাণ ও দুর্যোগ সম্পাদক হাফিজুল হক সাইফুল। তথ্য ও প্রযুক্তি সম্পাদকএটিএম শামীম। নির্বাহী সদস্য হিসেবে মনোনীত হয়েছেন, মুফিজুর রহমান,জয়নাল আবেদিন,আফতাব উদ্দীন, শরীফ আহমেদ, নজরুল ইসলাম মারুফ ও শালিক আহমেদ। নির্বাচন পরিচালনা করেন, ফয়জুল জালাল ফয়সল, জয়নাল আবেদিন ও মুফিজুর রহমান।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ