Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: সোমবার, ১১ এপ্রিল, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-04-11T09:59:21Z
গোলাপগঞ্জলিড নিউজ

গোলাপগঞ্জে গৃহবধুর রহস্যজনক মৃত্যু, স্বামী গ্রেফতার

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : সিলেটের গোলাপগঞ্জের রাজুনা বেগম (২৩) নামের এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। রোববার সকালে পৌর এলাকার স্বরসতী কামারগাঁও থেকে পুলিশ ঝুলন্ত অবস্থায় গৃহবধুর লাশ উদ্ধার করে। নিহত গৃহবধুর হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার দাউদপুর গ্রামের ফুরকান আলীর মেয়ে।

এ ঘটনার পর রাতে নিহত গৃহবধুর পিতা আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ এনে গোলাপগঞ্জ মডেল থানায় গৃহবধুর স্বামীসহ ৪জনকে আসামী করে একটি মামলা (মামলা নং-১২, ১১-০৪-২০২২ইং) দায়ের করেন। এরপর পুলিশ অভিযান চালিয়ে নিহত গৃবধুর স্বামী আলাল আহমদ (৩২) কে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত আলাল আহমদ স্বরসতী কামারগাঁও এর আব্দুল শহিদের ছেলে।

এদিকে গৃহবধুর পিতা দাবি করেছেন পরিকল্পিত ভাবে তার মেয়েকে হত্যা করা হয়েছে।

জানা যায়, রোববার সকালে পরিবারের সদস্যরা দেখতে পায় যে নিজ কক্ষে গলায় ফাঁস দিয়ে রাজনা বেগম আত্মহত্যা করেছে। তাৎক্ষণিক তারা বিষয়টি পুলিশকে জানালে পুলিশ সকালে এসে লাশ উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতাল মর্গে পোস্টমর্টেম এর জন্য প্রেরণ করে।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী বলেন, গৃহবধুর আত্মহত্যার ঘটনায় তার পিতা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে গৃহবধুর স্বামীকে গ্রেপ্তার করেছে। সোমবার সকালে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি। পোস্টমর্টেম রিপোর্ট আসলে বুঝা যাবে এটি আত্মহত্যা না হত্যা।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ