Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: সোমবার, ২ মে, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-05-02T01:44:57Z
লিড নিউজসিলেট

সাড়ে ৩ ঘণ্টা পর সিলেটের হকার্স মার্কেটের আগুন নিয়ন্ত্রণে

বিজ্ঞাপন

জি ভয়েস ডেস্ক: সিলেটের লালদীঘির পাড় হকার্স মার্কেটের আগুন সাড়ে ৩ ঘণ্টা পর নিয়ন্ত্রণে এসেছে। ফায়ার সার্ভিসের ১৭টি ইউনিটের চেষ্টায় এ আগুন নিয়ন্ত্রণে আসে।

সোমবার (২ মে) ভোর ৭টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। সিলেট ফায়ার সার্ভিস কন্ট্রোল রুমের ডিউটি অফিসার মামুন পারভেজ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ফায়ার সার্ভিসের ১৭টি ইউনিট দীর্ঘ সাড়ে ৩ ঘণ্টা ধরে কাজ করে আগুন নিয়ন্ত্রণে নিয়ে এসেছে।

এর আগে ডিউটি অফিসার মামুন পারভেজ জানান, সোমবার (২ মে) রাত ৩টা ১৮ মিনিটে আগুনের সূত্রপাত ঘটে। তবে প্রাথমিকভাবে আগুন লাগার কারণ ও ক্ষতির পরিমাণ সম্পর্কে কিছুই জানাতে পারেননি ফায়ার সার্ভিসের এ কর্মকর্তা।

এদিকে, সিলেট কোতয়ালী থানার এক পুলিশ অফিসার বলেন, আমরা রাতের ডিউটি করার সময় ওয়্যারলেসের মাধ্যমে খবর পাই যে সিলেট হকার্স মার্কেটের ৫ নং গলিতে আগুন লেগেছে। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে আমরা চলে আসি এবং ফায়ার সার্ভিসের কয়েকটি টিম যত দ্রুত সম্ভব ঘটনাস্থলে চলে আসে।

সে সময় তিনি আরও বলেন, প্রায় দুই ঘণ্টা ধরে মার্কেটের সামনে ও পেছনে সমানভাবে কাজ করা হচ্ছে কিন্তু আগুন কোনোভাবে নিয়ন্ত্রণে আনা সম্ভব হচ্ছে না। কারণ, এই গলিতে কাপড়ের দোকান। শুকনা কাপড়, সিল্কের কাপড় হওয়ার কারণে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসা সম্ভব হচ্ছে না।

এদিকে, মার্কেটে আগুন লাগায় কয়েক কোটি টাকার ক্ষতি হওয়ার আশঙ্কা করছে ব্যবসায়ীরা।
 


বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ