Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: সোমবার, ২ মে, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-05-02T16:33:45Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জের ধারাবহরে ঈদ উপহার বিতরণ

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : গোলাপগঞ্জে ধারাবহর এক মাইল খাদিমুল কোরআন পরিষদের উদ্যোগে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। সোমবার (২ মে) দুপুর ২ টার সময় উপজেলার ধারাবহর একমাইল বাজারে সংগঠনটির স্থায়ী কার্যালয়ে লন্ডন প্রবাসী খয়রুল আমিনের অর্থায়নে এ ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

ধারাবহর গ্রামের বিশিষ্ট মুরব্বি হাফিজ মাওলানা আফতাব উদ্দিনের সভাপতিত্বে ঈদ উপহার সামগ্রী বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন আমুড়া ইউনিয়নের সাবেক ইউপি মেম্বার খলিলুর রহমান, ধারাবহর একমাইল বণিক সমিতির সাধারণ সম্পাদক কাওছার আহমদ, ধারাবহর এক মাইল খাদিমুল কোরআন পরিষদের সদস্য এমরান আহমদ। 

এছাড়াও উপস্থিত ছিলেন আমুড়া ইউনিয়নের সাবেক ইউপি মেম্বার আব্দুল খালিক, পশ্চিম ধারাবহর  গুলবাগ জামে মসজিদের মুতাওয়াল্লি ফখরুল ইসলাম মাতাব, ধারাবহর একমাইল বণিক সমিতির সভাপতি মিছলাউর রহমান, নজরুল ইসলাম, সুলতান মাহমুদ শুভ, ধারাবহর এক মাইল খাদিমুল কোরআন পরিষদের সভাপতি জাবের আহমদ, সাধারণ সম্পাদক আক্তার হোসেন, কার্যকরী সদস্য ফজল আহমদ, ইলিয়াস বেপারী, দেলওয়ার হোসেন প্রমুখ। 

এ সময় সংগঠনটির পক্ষ থেকে ৬৫ পরিবারকে এই উপহার প্রদান করা হয়। এই ঈদ উপহার মধ্যে রয়েছে চাল, তেল, ময়দা, দুধ, চিনি, চা ও লাচ্ছি। 

অনুষ্টান শেষ মোনাজাত করেন পশ্চিম ধারাবহর  গুলবাগ জামে মসজিদের ইমাম ও খতিব সাদিকুর রহমান এবং সংগঠনটির পক্ষ থেকে লন্ডন প্রবাসী খয়রুল আমিনকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ