ছোট ভাইয়ের মরদেহ দেখে বড় ভাইয়ের মৃত্যু


ডেস্ক রিপোর্ট : চুয়াডাঙ্গা দামুড়হুদা উপজেলায় ছোট ভাই উবাইদুর রহমানের মরদেহ দেখার পর অসুস্থ হয়ে পড়েন বড় ভাই হাজী অলিউল আলম। তাকে দ্রুত হাসপাতালে নেওয়া হয়। বুধবার (২৭ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জুনিয়র কনসালট্যান্ট (কার্ডিওলজি) ডা. আবুল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।   

মৃত্যুবরণকারী উবাইদুর রহমান ও অলিউল আলম দামুড়হুদা উপজেলার গোবিন্দপুর গ্রামের মৃত উসমান আলীর ছেলে। বড় ভাই হাজী অলিউল আলম দামুড়হুদা উপজেলার ব্রিজপাড়ার তেল-কীটনাশক ব্যবসায়ী ও ছোট ভাই উবাইদুর রহমান একই এলাকার সার-কীটনাশক ও হার্ডওয়্যার ব্যবসায়ী ছিলেন। 

পারিবারের সদস্যরা জানান, দীর্ঘদিন যাবত উবাইদুর রহমান বিভিন্ন জটিল রোগ ভুগছিলেন। মঙ্গলবার (২৬ জুলাই) রাত ২টার দিকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণে থাকা অবস্থায় তার মৃত্যু হয়। সকালে মরদেহ গ্রামে পৌঁছালে বড় ভাই অলিউল আলম দেখতে যান। মরদেহ দেখার পরই অসুস্থ হয়ে পড়লে অলিউল আলমকে নেওয়া হয় সদর হাসপাতালে। আধাঘণ্টা পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

ছোট ভাইয়ের মৃত্যুর প্রায় ১০ ঘণ্টার ব্যবধানে বড় ভাইয়ের মৃত্যুতে পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। বুধবার দুপুরে মেজো ভাইয়ের জানাজা শেষে গ্রামের কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়। অপরদিকে বাদ আসর জানাজা শেষে মেজো ভাইয়ের কবরের পাশেই বড় ভাইকে দাফন করা হয়।
 
ডা. আবুল হোসেন বলেন, হাসপাতালে আসার আধাঘণ্টা পর চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু হয়েছে। স্ট্রোকজনিত কারণে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।