Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ১৬ জুলাই, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-07-15T20:06:27Z
লিড নিউজসিলেট

গোয়াইনঘাটে যুবককে জবাই করে হত্যা, বসত ঘরে অগ্নিসংযোগ

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : সিলেটের গোয়াইনঘাটে প্রতিপক্ষের সাথে এ কেমন বর্বরতা। পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের লোকজন যুবককে জবাই করে হত্যার পর বসতঘরে পেট্রোল ঢেলে ঘরে আগুন ধরিয়ে দেয়। 

শুক্রবার রাত ৮টার দিকে উপজেলার ১২নং সদর ইউনিয়নের লাবু গ্রামে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় নিহত যুবকের নাম আব্দুল কাদির (২৭)। তিনি উপজেলার গোয়াইনঘাট সদর ইউনিয়নের দক্ষিণ লাবু গ্রামের আব্দুল খালিকের ছেলে। এসময় নারীসহ আরো অন্তত ১০ জন আহত হয়েছেন।

এদিকে তাৎক্ষণিক খবর পেয়ে গোয়াইনঘাট থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং নিহত আব্দুল কাদিরের লাশ উদ্ধার করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, দক্ষিণ লাবু গ্রামবাসীর সাথে ৪ বছর আগের একটি হত্যাকাণ্ডকে কেন্দ্র করে বিরোধ চলছিল নিহত কাদিরের পিতা আব্দুল খালিক ও তার আত্মীয়স্বজনদের মধ্যে। এনিয়ে কয়েকদিন ধরে উভয়পক্ষে উত্তেজনা বিরাজ করছিল। শুক্রবার রাত ৮টার দিকে আব্দুল খালিকের বাড়ি আক্রমন করেন গ্রামের লোকজন। তাদের প্রতিরোধ করতে এলে কাদিরকে জবাই করা হয় এবং তাদের বাড়িতে আগুন ধরিয়ে দেয়া হয়। আগুনে তাদের বসতঘর পুড়ে ছাঁই হয়ে যায় ।

রাতে থানার পরিদর্শক ( তদন্ত ) ওমর ফারুক জানান, তারা লাশের সুরতহাল তৈরি করছেন। এরপর পোস্টমর্টেমের জন্য পাঠানো হবে। ঘটনাস্থলে পুলিশের একাধিক টিম রয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে বলেও জানান তিনি।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ