Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: সোমবার, ১ আগস্ট, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-07-31T19:36:48Z
গোলাপগঞ্জলিড নিউজ

গোলাপগঞ্জে গণসাক্ষাৎ করলেন নুরুল ইসলাম নাহিদ এমপি

বিজ্ঞাপন


নিজস্ব প্রতিবেদক: গোলাপগঞ্জ উপজেলার সর্বস্তরের জনগণের সাথে উন্নয়ন, সমস্যা, দাবী, পরামর্শ ও করণীয় বিষয়ে গণসাক্ষাৎ অনুষ্ঠানে কথা বলছেন সাবেক শিক্ষামন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য নুরুল ইসলাম নাহিদ এমপি। উপজেলা অডিটরিয়ামে রবিবার সকাল ১০টা থেকে বেলা ২টা পর্যন্ত বিভিন্ন শ্রেণিপেশার মানুষ সাক্ষাৎ করে তাদের চাওয়া পাওয়ার কথা তুলে ধরেন। 

নুরুল ইসলাম নাহিদ এমপি বলেন সাম্প্রতিক সময়ে বন্যায় ক্ষতিগ্রস্ত এই জনপদের বিভিন্ন সমস্যা ও চাওয়া পাওয়া নিয়ে সরাসরি জানতে ও সমাধানের লক্ষ্যে সাধারণ মানুষের সাথে এই গণ সাক্ষাৎ অনুষ্ঠান। গণ সাক্ষাতে অংশ নেয়া লোকজন সাম্প্রতিক বন্যার ক্ষয় ক্ষতিসহ রাস্তা-ঘাট মেরামত, নদী ভাঙ্গন, কৃষি ও কৃষকের নানাবিদ সমস্যা ও স্থানীয় দাবী দাওয়ার পাশাপাশি সার্বিক বিষয় তুলে ধরেন। সেই সাথে এলাকার চলমান উন্নয়নের জন্য বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভ‚য়সী প্রশংসা করেন। পাশাপাশি যেসব এলাকায় এখনো উন্নয়নে পিছিয়ে রয়েছে বা উন্নয়ন কার্যক্রম তরান্বিত করতে হবে তাও তুলে ধরেন। 

এসময় সাংসদ নাহিদ তাদের কথা গভীর মনোযোগের সহিত শুনেন এবং সমস্যাবলী চিহ্নিত করে নিজ ডায়রিতে লিপিবদ্ধ করেন। সমাজের অসহায় এবং অবহেলিত নারী পুরুষ গণসাক্ষাত অনুষ্ঠানে সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদকে কাছে পেয়ে উৎফুল্লতা প্রকাশ করেন। অনেকে ব্যক্তিগত সমস্যার কথাও তুলে ধরেন।

তিনি বলেন বর্তমান সরকার জন বান্ধব সরকার। জন সাধারণের উন্নয়নে সরকার নিরলশভাবে কাজ করে যাচ্ছে। এর আগেও সাধারণ মানুষের সাথে গণসাক্ষাত করেছিলেন উল্লেখ করে কিনি বলেন দীর্ঘদিন পর আবার গণ সাক্ষাতে অংশ নিলাম। উপজেলার সর্ব সাধারণের বক্তব্য শুনলে আমার কাজ করতে সুবিধা হয় এবং চলমান উন্নয়ন কর্মকান্ড আরো গতিশীল হবে। এলাকা ভিত্তিক কিছু কিছু সমস্যা আছে তা স্থানীয় ভাবে সমাধান করতে হবে।

গণসাক্ষাত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ, পৌর মেয়র আমিনুল ইসলাম রাবেল, উপজেলা নির্বাহী অফিসার মৌসমী মান্নান উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাজিরা বেগম শীলা, জেলা আওয়ামী লীগের কার্য নির্বাহি সদস্য সৈয়দ মিসবাহ উদ্দিন, উপজেলা কৃষি কর্মকর্তা আনিছুজ্জামন, গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রফিকুল ইসলাম, আমুড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সৈয়দ হাসিন আহমদ মিন্টু, লক্ষীপাশা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহতাব উদ্দিন জেবুল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আকবর আলী ফখর, জেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটির সদস্য আলহাজ্ব নুরুল আম্বিয়া,  সাংবাদিক অজামিল চন্দ্র নাথ, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি জহির উদ্দিন, দপ্তর নাজিমুল হক লস্কর, প্রচার সম্পাদক আলীম উদ্দিন বাবলু, সদস্য কামাল আহমদ, সেলিম আহমদ, সেলিম উদ্দিন প্রমুখ।

এরপর বিকাল ৩টায় এমপি নাহিদ উপজেলার কৃষি সম্প্রসারণ অধিদপ্তর আয়োজিত যোগদান করে প্রধান অতিথির ক্তব্য দে। অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত কৃষকের মধ্যে সার ও বীজ বিতরণ করেন। 



বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ