Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-08-30T05:59:19Z
গোলাপগঞ্জলিড নিউজ

গোলাপগঞ্জে ১২৪০ পিস ইয়াবা উদ্ধার, গ্রেপ্তার ২

বিজ্ঞাপন
বামে রফিকুল ও ডানে ফাহিম

নিজস্ব প্রতিবেদক : সিলেটের গোলাপগঞ্জে ১২৪০ পিস ইয়াবাসহ রফিকুল ইসলাম (৩৩) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ। এসময় রফিকুল ইসলামের কাছ থেকে ইয়াবা ট্যাবলেট কিনে নিয়ে যাওয়ার সময় ফাহিম আহমদ (২৯) নামের আরেক যুবকডিজেলে র‍্যচম্ব,কে ১০পিস ইয়াবা সহ গ্রেপ্তার করা হয়। সোমবার ২৯ আগস্ট) রাত ১১টার দিকে পৌর এলাকার রনকেলী উত্তর গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত রফিকুল ইসলাম পৌর এলাকার রনকেলী উত্তর গ্রামের রকলিছ আলীর পুত্র ও ফাহিম আহমদ মৌলভীবাজারের বড়লেখা উপজেলার লগাটি গ্রামের আব্দুল মন্নান ফারুকের পুত্র।

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে গোলাপগঞ্জ মডেল থানার এসআই পার্থ সারথি দাসের নের্তৃত্বে একদল পুলিশ পৌর এলাকার রনকেলী উত্তর গ্রামে অভিযান চালায়। এসময় বসতঘর থেকে রফিকুল ইসলামকে গ্রেপ্তার ও তার ঘরে তল্লাশি চালিয়ে ১২৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এসময় পুলিশের অভিযান বুঝতে পেরে আরও তিনজন আসামী পালিয়ে যায়। এসময় ইয়াবা ট্যাবলেট কিনতে আসা ফাহিম আহমদ নামের আরেক জনকে ১০পিস ইয়াবা ট্যাবলেট সহ আটক করা হয়।

এ ঘটনায় গোলাপগঞ্জ মডেল থানার এসআই পার্থ সারথি দাস বাদী হয়ে গ্রেপ্তারকৃত দুই আসামী সহ পলাতক আরও তিনজনের বিরুদ্ধে একটি মাদক মামলা দায়ের (মামলা নং-৩১, তারিখ ৩০/০৮/২০২২ খ্রি) করেন।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃত আসামীদেরকে আদালতে পাঠানো হয়েছে। 

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ