Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-08-26T08:30:04Z
গোলাপগঞ্জলিড নিউজ

গোলাপগঞ্জের যুবককে দুবাইয়ে বন্দি করে মুক্তিপণ দাবি : মানবপাচার দলের একজন গ্রেপ্তার

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : গোলাপগঞ্জে মানবপাচার দলের এক সদস্যকে গ্রেপ্তার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার রাতে সিলেট এসএমপির এয়ারপোর্ট থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামীর নাম জামিল আহমদ ওরফে আব্দুল হাফিজ (৩৫)। সে সিলেট এসএমপির এয়ারপোর্ট থানাস্থ তরঙ্গ ৩/১, মজুমদারী এলাকার আব্দুল কাইয়ুমের পুত্র।

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার লক্ষিপাশা ইউনিয়নের নিমাদল গ্রামের গেদা মিয়ার পুত্র দেলোয়ার হোসেনকে ইতালি নিয়ে যাওয়ার কথা বলে বাদীর কাছ থেকে ৯ লক্ষ টাকার চুক্তি করে। চুক্তির পর ভিকটিম দেলোয়ার ৬ লক্ষ টাকা পরিশোধ করেন।

পরবর্তীতে পাচারকারীরা দেলোয়ারকে ভারত হয়ে অবৈধ পথে দুবাই নিয়ে যাওয়ার পর সেখানে বন্দি করে রাখে। এরপর তার পরিবারের কাছে এই সংঘবদ্ধ চক্রটি আরও ১০ লক্ষ টাকা নগদ মুক্তিপন দাবি করে।

এই ঘটনায় ভিকটিমের স্ত্রী থানায় একটি মামলা (মামলা নং-২৫, তারিখ ২৪/০৮/২২ইং) দায়ের করেন। এই মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মহরম আলীর নেতৃত্বে বৃহস্পতিবার রাতে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশের একটি টিম এসএমপির এয়ারপোর্ট থানা এলাকায় অভিযান চালিয়ে মামলার এজাহারনামীয় আসামী জামিল আহমদ ওরফে আব্দুল হাফিজকে গ্রেপ্তার করেন।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃত আসামীকে আজকে (শুক্রবার) আদালতে প্রেরন করা হয়েছে।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ