Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: রবিবার, ২৮ আগস্ট, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-08-27T20:01:36Z
গোলাপগঞ্জলিড নিউজ

গোলাপগঞ্জে চোরাই মোটরসাইকেল বিক্রি করতে এসে ধরা পড়লো ২ চোর

বিজ্ঞাপন
বামে জুনায়েদ ও ডানে শামীম 

নিজস্ব প্রতিবেদক: গোলাপগঞ্জে  চোরাই মোটরসাইকেল বিক্রি করতে এসে পুলিশের হাতে ধরা পড়েছে দুই চোর। শুক্রবার (১৮ মে) সকাল সাড়ে ১১টায় উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের ঢাকাদক্ষিণ বাজারের আল মদিনা হোটেলের সামনে থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃত আসামিরা হলো কানাইঘাট উপজেলার কালিজুরি গ্রামের মো. মহরম আলীর ছেলে জুনায়েদ (২৩) ও একই গ্রামের জামাল উদ্দিনের ছেলে শামীম (২০)। 

পুলিশ সূত্রে জানা যায়, গত ২৫ আগস্ট রাতে কানাইঘাট উপজেলার নিহালপুর গ্রামের কামরুল হাসানের বাড়ির গেইটের সামনে থেকে তার রেজিস্ট্রেশন বিহীন নীল রংয়ের (TVS 110 CC) মোটরসাইকেল চুরি করে নিয়ে আসে চুর চক্রের এই দুই সদস্য। ঘটনার পরদিন তারা গাড়িটি বিক্রি করার জন্য গেলাপগঞ্জ উপজেলায় নিয়ে আসে। শুক্রবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে গোলাপগঞ্জ থানার একদল পুলিশ ঢাকাদক্ষিণ বাজারে অভিযান চালিয়ে তাদেরকে চোরাইকৃত গাড়ি সহ হাতেনাতে গ্রেপ্তার করে।

এঘটনায় এসআই হাফিজুর রহমান বাদী হয়ে তাদের বিরুদ্ধে গোলাপগঞ্জ মডেল থানায় একটি মামলা (মামলা নং- নং-২৭, তারিখ-২৬/০৮/২০২২ ইং) দায়ের করেন। 

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.রফিকুল ইসলাম গ্রেপ্তারের বিষয়টি  সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃত দুই।আসামীকে শনিবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে। 

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ