Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-09-10T13:46:50Z
গোলাপগঞ্জলিড নিউজ

সিলেট জেলা পরিষদ নির্বাচনে গোলাপগঞ্জের সম্ভাব্য প্রার্থী যারা

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : সিলেট জেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। তফসিল অনুযায়ী আগামী ১৭ অক্টোবর দেশের ৬১টি জেলা পরিষদের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

জেলা পরিষদের ১৩ টি ওয়ার্ড রয়েছে সিলেট জেলায়। এর মধ্যে গোলাপগঞ্জ উপজেলার নিয়ে গঠিত হয়েছে ৭ নং ওয়ার্ড। এ ওয়ার্ড থেকে সদস্য পদে প্রার্থী হতে পারেন এমন কয়েকজন সম্ভাব্য প্রার্থীর কথা জানা গেছে। অনেকটা হঠাৎ করেই ঘোষিত হয়েছে জেলা পরিষদ নির্বাচনের তফসিল।

যদিও মেয়াদ উত্তীর্ণ হয়েছে আরো কয়েক মাস আগে, কিন্তু সাম্প্রতিক সময়ে জেলা পরিষদ নির্বাচনের বিষয়টি আলোচনায় ছিল না এবং সম্ভাব্য প্রার্থীদেরও তৎপরতা ছিল না।

জেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণার পর পর শুরু হয়েছে সম্ভাব্য প্রার্থীদের তৎপরতা।
গোলাপগঞ্জ উপজেলা থেকে চেয়ারম্যান পদে সম্ভাব্য কারো নাম এখনো শুনা যায়নি। তবে সদস্য পদে ইতোমধ্যে আলোচনায় এসেছে কয়েকটি নাম। ইতিমধ্যে তারা ও তাদের কর্মী সমর্থকরা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রার্থী হওয়ার বিষয়টি জানান দিচ্ছেন। 

সদস্য পদে যাদের প্রার্থী হওয়ার সম্ভাবনা রয়েছে তারা হলেন, বাঘা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, জেলা পরিষদের সাবেক সদস্য সায়্যিদ আহমদ সুহেদ, বিএনপি নেতা জেলা পরিষদের সাবেক সদস্য এডভোকেট মুজিবুর রহমান, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক মোঃ ফয়জুল ইসলাম ফয়ছল।

এ ওয়ার্ডে সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী মধ্যে দুজনের নাম শুনা যাচ্ছে তারা জেলা পরিষদের সাবেক সদস্য হাসিনা বেগম, লক্ষিপাশা ইউনিয়ন পরিষদের সাবেক মহিলা সদস্য তাসলিমা খাতুন।  

তফসিল অনুযায়ী, জেলা পরিষদের চেয়ারম্যান, সাধারণ ও সংরক্ষিত সদস্য পদে আগামী ১৭ অক্টোবর নির্বাচন অনুষ্ঠিত হবে। গত ২৩ আগস্ট তারিখে নির্বাচন কমিশন সভায় ভোটের এ তফসিল চূড়ান্ত হয় এবং ঘোষিত হয়। ১৫ সেপ্টেম্বর মনোয়নপত্র সংগ্রহ ও জমা দেওয়ার শেষ তারিখ। 

৭নং ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ১৫৯ জন। উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান, গোলাপগঞ্জ পৌরসভার মেয়র, কাউন্সিলর এবং ইউপি চেয়ারম্যান এবং সাধারণ ও সংরক্ষিত আসনের সদস্যরা হচ্ছেন জেলা পরিষদ নির্বাচনে ভোটার।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ