Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-09-03T20:26:45Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জের শরীফগঞ্জে শ্রমিক কল্যাণ ফেডারেশন ঢেউটিন বিতরণ

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন সিলেট অঞ্চল টিম সদস্য ও সিলেট দক্ষিণ জেলা সভাপতি ফখরুল ইসলাম খান বলেছেন, সিলেটের ইতিহাসে শতাব্দীর ভয়াবহ বন্যায় বানভাসি মানুষের সাহায্যে এগিয়ে আসা এবং পরবর্তীতে পুনর্বাসনের ক্ষেত্রে প্রবাসীরা অগ্রণি ভূমিকা পালন করছেন। দেশের উন্নয়নের ক্ষেত্রে প্রবাসীরা আমাদের প্রেরণার উৎস। 

শনিবার দুপুর সাড়ে ১২টায় সিলেটের গোলাপগঞ্জ উপজেলার শরীফগঞ্জ ইউনিয়নের মেহেরপুর বাজারে শরীফগঞ্জ উন্নয়ন সংস্থা ইউকে এর সভাপতি যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি ব্যক্তিত্ব মহিবুল হক নান্নুর অর্থায়নে এবং শরীফগঞ্জ ইউনিয়ন শ্রমিক কল্যাণের ব্যবস্থাপনায় বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে লক্ষাধিক টাকার ঢেউটিন এবং নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

শরীফগঞ্জ উন্নয়ন সংস্থা ইউকে এর সভাপতি মহিবুল হক নান্নুর সভাপতিত্বে এবং শরীফগঞ্জ ইউনিয়ন শ্রমিক কল্যাণের সভাপতি আলাউর রহমান আলালের পরিচালনায় বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন সিলেট জেলা দক্ষিণ শাখার সহ-সভাপতি, সাবেক চেয়ারম্যান রেহান উদ্দিন রায়হান, প্রফেসর আবুল হোসাইন, প্রফেসর দেলোয়ার হোসাইন কবির, ব্যাংকার জালাল উদ্দিন, মাওলানা কুতুবউদ্দিন, মাওলানা হাফিজ আব্দুল কাদির, আসব আলী, সেলিম উদ্দিন ও আফতার হোসাইন প্রমূখ। 

এসময় প্রায় ১লক্ষ টাকা মূল্যের ১০ বান ডেউটিন ও নগদ অর্থ বিতরণ করা হয়।




বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ