Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শুক্রবার, ১৪ অক্টোবর, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-10-13T19:07:49Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জে প্রবাসীকে সংবর্ধনা দিলো আল-ফালাহ জামেয়া মাদ্রাসা

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: গোলাপগঞ্জ উপজেলার খাটকাই গ্রামে প্রতিষ্ঠিত আল- ফালাহ জামেয়া ইসলামিয়া দাখিল মাদরাসা কর্তৃক ফ্যান্স প্রবাসী আরিফ খানকে সংবর্ধনা প্রধান করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) দুপুরে মাদরাসা হল রুমে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে মাদরাসা সুপার হাফিজ মাওলানা আব্দুল কাদিরের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মাছুম বিল্লার পরিচালনায় অনুষ্ঠানে শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মুহিতুর রহমান। 

শুভেচ্ছা বক্তব্য রাখেন সিনিয়র শিক্ষক মাওলানা জামাল উদ্দিন। তিনি বক্তব্যে মাদরাসার বিভিন্ন সাফল্য-সমস্যার কথা তুলে ধরেন।

প্রধান অতিথির বক্তব্যে রাখেন সংবর্ধীত অতিথি আরিফ খান। 

তিনি তার বক্তব্যে শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, 'শিক্ষার্থীরা জাতির অহংকার। সু-শিক্ষার মাধ্যমে আমাদের দেশ এগিয়ে যাবে। বর্তমানে প্রত্যান্ত অঞ্চলে আর্থিক ভাবে অসচ্ছল থাকায় অনেক শিক্ষার্থী ভালোভাবে লেখাপড়া করতে পারেননা। তিনি এই সকল শিক্ষার্থীদের পাশে দাঁড়ানোর কথা বলেন। তিনি মাদরাসায় ডেউটিন সহ বিভিন্ন উন্নয়ন সামগ্রী দেওয়ার জন্য আশ্বস্ত করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, লন্ডন প্রবাসী আজিজ উদ্দিন, মাওলানা আব্দুস সুক্কুর, মাওলানা হেলাল আহমদ পাটওয়ারী, অভিভাবক সদস্য কালা মিয়া প্রমুখ।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ