Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-10-18T11:17:04Z
গোলাপগঞ্জ

নিসচা গোলাপগঞ্জ শাখার সড়ক নিরাপত্তা ক্যাম্পেইন অনুষ্ঠিত

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : ২২ শে অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে নিরাপদ সড়ক চাই( নিসচা) গোলাপগঞ্জ উপজেলা শাখা এর মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে মঙ্গলবার ১৮ (অক্টোবর) সকালে সিলেট জেলার গোলাপগঞ্জ উপজেলার কায়স্থগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে সড়ক নিরাপত্তা ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ফাতেমা চৌধুরী এর সভাপতিত্বে ও নিসচা গোলাপগঞ্জ শাখার নির্বাহী সদস্য কায়স্থগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শেখ নুরুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নিসচা গোলাপগঞ্জ উপজেলা শাখার সভাপতি ইলিয়াস আহমদ বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নিসচা গোলাপগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন মাহমুদ ।

বক্তারা এ সময় সাধারণ ছাত্র-ছাত্রীদের কে অতিরিক্ত সময় হাতে নিয়ে স্কুলে আসার জন্য আহ্বান জানান,এতে সড়ক দূর্ঘটনা অনেকাংশেই কমে যাবে এবং দূর্ঘটনা এড়াতে রাস্তা চলাচলের ক্ষেত্রে সব সময় রাস্তার ডান পাশ দিয়ে চলাচলের জন্য আহ্বান জানানো হয় এবং বিদ্যলয়ের সকল শ্রেণির পাঠ্যপুস্তকে সড়ক নিরাপত্তা বিষয়ে অধ্যায় চালু করার জন্য সরকারের প্রতি জোর দাবি জানানো হয়। এবং শিক্ষকমন্ডলীকে অনুরোধ করা হয় প্রতিদিন পাঁচ মিনিট সড়ক নিরাপত্তা বিষয়ে ছাত্র ছাত্রীদের দিক নির্দেশনা দেওয়ার জন্য।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কায়স্থগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা হোসনে আরা বেগম,মৌসুমি বেগম,সাকেরা সুলতানা চৌধুরী, জেবিন বেগম,নিরাপদ সড়ক চাই নিসচা গোলাপগঞ্জ উপজেলা শাখার নির্বাহী সদস্য মোঃ অলিউর রহমান, সাহেন আহমদ,হেতিমগঞ্জ সিএনজি শাখার সাবেক সাধারণ সম্পাদক মোখতার হোসাইন, প্রমূখ।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ