বিয়ানীবাজারে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত 


ডেস্ক রিপোর্ট : বিয়ানীবাজার পৌরশহরের সুপাতলা-গ্যাসফিল্ড সড়কে মাইক্রাবাসের চাপায় এক মোটর সাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। শুক্রবার অনুমান বেলা ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইসমাঈল আহমদ রুবেলের (৩৮) বাড়ি বরিশাল জেলা হলেও তিনি দীর্ঘদিন থেকে পরিবার নিয়ে সুপাতলা এলাকায় বসবাস করতেন। পেশায় অটোরিক্সা মেকানিক (সিএনজি) রুবেলের মৃত্যুতে স্থানীয়দের মধ্যে শোকের ছায়া মেনে এসেছে। দুই কন্যা, স্ত্রী, মা ও বাবাকে নিয়ে ছিল রুবেলে সংসার।

খবর পেয়ে রুবেলের স্ত্রী, মা বাবা হাসপাতালে ছুটে এসে বিলাপ করেন। তাদের কান্না দেখে হাসপাতালে উপস্থিত লোকজনের চোখেও পানি ঝরে।।

স্থানীয়রা জানান, প্রধান সড়ক থেকে মাইক্রোবাসটি সুপাতলা-গ্যাসফিল্ডের দিকে যাওয়ার সময় শাহপরান কমিউনিটি সেন্টারের সামনে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলে মোটর সাইকেল আরোহী রুবেলের মৃত্যু ঘটে। দুর্ঘটনার শব্দ শোনে স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে এসে একটি ভ্যানে করে রুবেলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন।

খবর পেয়ে বিয়ানীবাজার থানা পুলিশ লাশের সুরতহাল প্রতিবেদন শেষে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানি হাসপাতালের মর্গে পাঠিয়েছে।