Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-11-18T16:09:13Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জে পুলিশ কঠোর, সিলেটে যাচ্ছে না বাস

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক  : সিলেটে আগামীকাল বিএনপির গণসমাবেশকে ঘিরে যে কোন ধরণের বিশৃঙ্খলা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে চেকপোস্ট বসিয়ে কঠোর অবস্থানে রয়েছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ।

শুক্রবার (১৮ নভেম্বর) সন্ধ্যার আগ থেকে থানার সম্মুখে এ চেকপোস্ট বসানো হয়।

সরেজমিন রাত ৭টার দিকে চৌমুহনীতে গিয়ে দেখা যায়, থানার সামনে চেকপোস্ট বসিয়েছে পুলিশ। সিলেটের উদ্দেশ্যে যে সকল বাস ছেড়ে আসছে সেগুলো থামিয়ে যাত্রী নামিয়ে দেওয়া হচ্ছে। অন্যান্য যানবাহন থামিয়ে চেক করে ছেড়ে দেওয়া হচ্ছে। বাস থেকে যে সকল যাত্রী নামিয়ে দেওয়া হচ্ছে তাদেরকে চরম ভোগান্তির মধ্যে পড়তে দেখা গেছে। গাড়ি না পেয়ে হেঁটে হেঁটে গন্তব্যের উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন অনেকে। চেকপোস্ট বসানোর ফলে সড়কের দু'দিকেও দীর্ঘ যানযটের সৃষ্টি হয়।

বিয়ানীবাজার থেকে সিলেট যাওয়ার জন্য বাসযোগে রওয়ানা হয়েছিলেন লায়েক আহমদ। তিনি বলেন,' কোন কিছু হলেই আমাদের মত সাধারণ যাত্রীদের ভোগান্তি পোহাতে হয়। এখন কি ভাবে সিলেটে যাব?'

এদিকে হঠাৎ করে ছাত্রলীগের একটি গ্রুপকে চৌমুহনীতে মিছিল দিতে দেখা যায়।

পুলিশ সূত্রে জানা যায়, আগামীকাল বিএনপির গণসমাবেশকে ঘিরে যে কোন ধরণের বিশৃঙ্খলা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে তারা এ চেকপোস্ট বসিয়েছেন। সেই সাথে জরুরি কাগজপত্র না থাকায় কয়েকটি মোটরসাইকেল ও সিএনজি অটোরিকশাকে মামলা দেওয়া হয়েছে। তাদের এধরণের অভিযান অব্যহত থাকবে বলে জানা যায়।

প্রসঙ্গত, নিত্যপণ্যের দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও দলের চেয়ারপার্সন খালেদা জিয়ার স্থায়ী মুক্তির দাবিতে আগামীকাল শনিবার (১৯ নভেম্বর) সিলেটে বিএনপির গণসমাবেশ অনুষ্ঠিত হবে।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ