Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-12-28T17:41:20Z
সিলেট

সিলেট সড়ক দুর্ঘটনায় ২ ভাইসহ নিহত ৩

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : ঢাকা-সিলেট মহাসড়কে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে মোটরসাইকেল আরোহী দু`ভাই ও অন্যজন ট্রাকচালক।

বুধবার (২৮ ডিসেম্বর) ভোরে বাহুবল উপজেলার মিরপুর ফিলিং স্টেশন ও মঙ্গলবার রাত সাড়ে ১১ টার দিকে মাধবপুর মুক্তিযোদ্ধা চত্ত্বর এলাকায় এ দুটি দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, বুধবার ভোরে বাহুবল উপজেলার মিরপুর ফিলিং স্টেশন এলাকায় দুটি ট্রাকের সংঘর্ষে রাজন মিয়া (২৭) নামে এক ট্রাকচালক নিহত হন। রাজন মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার লালবাগ এলাকার বাসিন্দা।

বিষয়টি নিশ্চিত করে বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত প্রজিৎ কুমার দাস জানান, ঢাকা থেকে ছেড়ে আসা শ্রীমঙ্গলমুখী একটি ট্রাকের সাথে বিপরীতমুখী একটি ট্রাকের সংঘর্ষ হয়। এতে একজন নিহত ও দু`জন আহত হন। আহতদের উদ্ধার করে জেলা সদর আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে।

অন্যদিকে মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর মুক্তিযোদ্ধা চত্ত্বর এলাকায় কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দু`ভাই নিহত হয়েছেন।

নিহতরা হলেন মাধবপুর উপজেলার বেজুড়া গ্রামের আফতাব হোসেনের ছেলে সোহাগ মিয়া (১৭) ও একই গ্রামের ইমাম হোসেনের শুভ মিয়া (১৮)। সম্পর্কে তারা চাচাত ভাই।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাইনুল ইসলাম ভূঁইয়া জানান, সিলেট থেকে ঢাকামুখী কাভার্ডভ্যান মুক্তিযোদ্ধা চত্ত্বরে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে সোহাগ ও শুভ গুরুতর আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক দু`ভাইকে মৃত ঘোষণা করেন।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ