কোম্পানীগঞ্জে ডাকাতের গুলি, আহত ২


নিজস্ব প্রতিনিধি : কোম্পানীগঞ্জ উপজেলায় ডাকাতদের ছোড়া গুলিতে একজন গুলিবিদ্ধসহ দুইজন আহত হয়েছেন। মঙ্গলবার (৩ জানুয়ারি) রাত ৮টায় উপজেলার ঢালারপাড় ও গাছঘর গ্রামের মধ্যবর্তী মুল্লুকনগর এলাকায় এ ঘটনা ঘটে।আহতরা হলেন- উপজেলার খায়েরগাঁও গ্রামের মৃত লাল মিয়ার ছেলে সাদ্দাম হোসেন (৩২) ও একই গ্রামের মৃত মতি মিয়ার ছেলে নজির মিয়া (৩৪)।

গুলিবিদ্ধ হয়েছেন সাদ্দাম হোসেন।আহত নজির মিয়া জানান, রাজনগর বাজার থেকে মোটরসাইকেলে যাত্রী আনার জন্য গাছঘর গ্রামের যাওয়ার পথে ঢালারপাড় ও গাছঘর গ্রামের মধ্যবর্তী‌ মুল্লুকনগর এলাকায় ৫-৬ জনের সংঘবদ্ধ ডাকাতদল তাদেরকে হামলা করে। ডাকাতির উদ্দেশ্যে প্রথমে ২ রাউন্ড গুলি ছোড়েন ডাকাতেরা।

পরে আরেক রাউন্ড গুলি ছুড়লে সেই গুলিটি এসে সাদ্দাম হোসেনের বুকের বামপাশে লাগার সাথে সাথে সে মাটিতে লুটিয়ে পড়ে। তাদের হামলায় ব্যথা পেয়ে আমি চিৎকার করলে স্থানীয়রা এসে আমাদেরকে উদ্ধার করে।

আহতদের স্থানীয়রা উদ্ধার করে প্রথমে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার খবর নিশ্চিত করেছেন আহত সাদ্দাম হোসেনের স্বজন সাদেক মিয়া ও কাজল মিয়া।

কোম্পানীগঞ্জ থানার ওসি সুকান্ত চক্রবর্তী ডাকাতির বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তবে গুলিবিদ্ধ হয়েছেন কিনা এখনো জানতে পারিনি।