Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-01-10T07:22:01Z
সিলেট

সিলেটে বেড়াতে এসে সড়কে প্রাণ গেল ঢাবি শিক্ষার্থীর

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : সিলেটে বেড়াতে এসে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থীর। নিহত মো. মাহির শাহরিয়ার (২৬) ঢাবির ব্যবস্থাপনা বিভাগের শেষ বর্ষের ছাত্র। গতকাল রোববার রাতে সিলেটের দিকে আসার পথে বাইপাস এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, মাহির শাহরিয়ার গাজীপুরের রাজেন্দ্রপুরের নয়নপুর গ্রামের অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা (সার্জেন্ট) রফিকুল ইসলামের ছেলে। সিলেট শহরতলির পীরের বাজারের ১ নম্বর রোডের ইউনাইটেড হাউজিংয়ের বাসিন্দা অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা (সিনিয়র ওয়ারেন্ট অফিসার) মো. আবুল কাসেম বিল্লালের ছেলে আব্দুল্লাহ আল হাসনাত সম্রাটের সঙ্গে সিলেটে বেড়াতে আসেন মাহির।

মাহিরের বাবা একসময় সিলেটে কর্মরত ছিলেন। সেই সূত্রে মাহির সিলেটে তাঁর বন্ধুর বাড়িতে বেড়াতে আসেন। গতকাল রোববার রাতে তাঁরা মোটরসাইকেলে করে সিলেটের বটেশ্বর থেকে হবিগঞ্জে যাওয়ার জন্য বের হন। পথে সিলেটের বাইপাস এলাকায় মোটরসাইকেলের চালক নিয়ন্ত্রণ হারালে বাসে সঙ্গে ধাক্কা খেয়ে উভয়ে গুরুতর আহত হন। স্থানীয়রা তাঁদের উদ্ধার করে সিলেটের এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মাহিরকে মৃত ঘোষণা করেন। সম্রাট এখন আশঙ্কামুক্ত বলে জানিয়েছে তাঁর পরিবার।

সিলেট মহানগর পুলিশের শাহপরান (রহ.) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান আজ সোমবার সন্ধ্যায় বলেন, ‘মাহিরের লাশ ওসমানী হাসপাতালের হিমাগারে রাখা হয়েছিল। পরিবারের পক্ষ থেকে বিনা ময়নাতদন্তে লাশ হস্তান্তরের জন্য আবেদন হলে সেটি মঞ্জুর করা হয়। তারা এসে লাশ নিয়ে গেছে।’

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ