Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: সোমবার, ৯ জানুয়ারী, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-01-08T18:02:52Z
গোলাপগঞ্জ

সমাজসেবায় মানবিক ফাউন্ডেশনের শীতবস্তু বিতরণ

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: সিলেটে গত কয়েকদিন থেকে কনকনে হিমেল হাওয়া ও তীব্র শৈত্যপ্রবাহ যেন দরিদ্র জনগোষ্ঠীর উপর বিরূপ প্রভাব ফেলেছে। আর এমন সময় তাদের পাশে দাঁড়িয়েছেন সমাজসেবায় মানবিক ফাউন্ডেশন। তাদের উদ্যোগে গোলাপগঞ্জ ও আলিনগর ইউনিয়নে প্রায় পাঁচশতাধিক শীর্তার্থ মানুষের মাঝে শীত বস্তু বিতরণ করা হয়েছে।

শনিবার দুপুরে গোলাপগঞ্জ উপজেলার আমুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফাউন্ডেশনের সভাপতি জুবায়ের আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল মুমিনের পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চেয়ারম্যান সৈয়দ হাছিন আহমদ মিন্টু

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক চেয়ারম্যান রুহেল আহমদ, সিলেট গণদাবী পরিষদের সিনিয়র সহসভাপতি ইফতেখার আহমদ লিমন, ফাউন্ডেশনের সহ-সভাপতি সোহেনা আক্তার হেনা, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক কর্মকর্তা শুকরেনা বেগম, যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ হুসেন, সাংগঠনিক সম্পাদক সুজেল আহমদ প্রমুখ।

পরে বিকেলে লুৎফুর নেহার মেমোরিয়াল গালর্স স্কুলে আলীনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মামুনুর রশীদ মামুনের সভাপতিত্বে শীত বস্তু বিতরণ অনুষ্ঠানে প্রায় দুই শতাধিক শীতার্ত অসহায় মানুষ সহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

নিজ এলাকার শীতার্ত অসহায় মানুষের পাশে দাঁড়াতে পেরে আনন্দিত সমাজসেবায় মানবিক ফাউন্ডেশনের নেতৃবৃন্দরা। আগামীতেও মানুষের পাশে দাঁড়ানোর আশাবাদ ব্যক্ত করেন তারা।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ