Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বুধবার, ৮ মার্চ, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-03-07T18:39:14Z
সিলেট

সিলেটে শবে বরাতের রাতে যুবকের ঝুলন্ত লাশ

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : সিলেট নগরী থেকে পবিত্র শবেবরাতের রাতে খালেদ আহমদ (২৫) নামে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারী) রাতে নগরীর কালীঘাট কামালগড় এলাকায় তার বাসা থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

নিহত যুবক সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলার ডুংরিয়া গ্রামের মৃত মাসুক মিয়ার ছেলে। সে কালীঘাটে শাহিন মিয়ার দোকানে কাজ করতো। এছাড়াও মাঝে মধ্যে ইলেকট্রিকের কাজ করতো।

জানা যায়, সে ও তার মা কালীঘাট কামালগড় এলাকায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করতেন।

নিহত খালেদের মা আছিয়া বেগম জানান, সোমবার রাতে একসাথে মা ও ছেলে সেহরি খেয়ে ঘুমিয়ে পড়েন। মঙ্গলবার সকালে খালেদকে বাসায় রেখে তিনি গৃহপরিচালিকার কাজে বেরিয়ে যান। মঙ্গলবার সন্ধ্যা পরে বাসায় ফিরে দরজা বন্ধ দেখে ডাকাডাকি করে কোন সাড়া শব্দ না পেয়ে দেয়ালের উপর দিয়ে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান।

পরে খবর পেয়ে বন্দরবাজার ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে।

নিহত খালেদের ভগ্নিপতি জানান, ধারণা করা হচ্ছে সে প্রেমঘটিত কারণে আত্মহত্যা করেছে। তবে তার মায়ের বরাত দিয়ে পুলিশ বলছে সে মানসিকভাবে অসুস্থ ছিল। তার ভাই মৃত্যুর পর থেকে সে মানসিকভাবে কিছুটা ভেঙে পড়ে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বন্দর বাজার পুলিশ ফাঁড়ির এসআই নিশু দে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সে আত্মহত্যা করেছে। লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।

এদিকে ২০১৭ সালের ১৩ সেপ্টেম্বর সিলেট নগরের শিবগঞ্জ সাদিপুরে ছুরিকাঘাতে খালেদের ভাই জাকারিয়া মোহাম্মদ মাসুম (২৪) প্রতিপক্ষের ছুরিকাঘাতে নিহত হয়। নিহত জাকারিয়া জেলা ছাত্রলীগের কর্মী ছিলেন।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ